× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মোটরসাইকেল চোরকে পুলিশে দিয়ে বেকায়দায় চেয়ারম্যান

কুমিল্লা প্রতিবেদক

প্রকাশ : ০৬ মে ২০২৪ ২৩:০৫ পিএম

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান তানভীর হোসেন পারভেজ।   প্রবা ফটো

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান তানভীর হোসেন পারভেজ। প্রবা ফটো

মোটরসাইকেল চোর চক্রের সদস্যদের পুলিশে দিয়ে বেকায়দায় পড়েছেন বলে দাবি করেছেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তানভীর হোসেন পারভেজ। সোমবার (৬ মে) ইউনিয়নের গাবতলী এলাকায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই দাবি করেন। 

তানভীর হোসেন পারভেজ বলেন, গত তিন-চার মাসে বিজয়পুর ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে ১২-১৫ টি মোটরসাইকেল চুরি হয়েছে। এলাকাবাসী ১৫ এপ্রিল চোর চক্রের ৪ সদস্যকে আটক করে। বিষয়টি মোবাইল ফোনে আমাকে জানানো হলে ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করি। চোর চক্রের সদস্যদের গণপিটুনি থেকে রক্ষা করে পুলিশকে অবহিত করি। গণপিটুনি থেকে রক্ষা করতে গিয়ে অপপ্রচারের শিকার হয়েছি। এ নিয়ে বিভিন্ন পত্রিকায় মিথ্যা অভিযোগ এনে সংবাদ প্রকাশ করা হয়েছে। সংবাদে কৃষি জমি ১০ বছর ধরে দখলে রাখার অভিযোগও আনা হয়েছে। 

সংবাদের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ‘গত এক বছর ৪ মাস ধরে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। কিন্তু প্রকাশিত সংবাদে লেখা হয়েছে চেয়ারম্যান হিসেবে দীর্ঘ ১০ বছর জমি দখল করে রেখেছি। যা প্রকৃতপক্ষে মিথ্যা ও বানোয়াট।’

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা আবদুল মজিদ সর্দার, আবদুল গফুর সর্দার, কাজী রমিজ উদ্দিন সর্দারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা