× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান শ্যামল

লালমনিরহাট প্রতিবেদক

প্রকাশ : ০৬ মে ২০২৪ ২২:৩৩ পিএম

আপডেট : ০৬ মে ২০২৪ ২৩:০৬ পিএম

লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক শ্যামলকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  প্রবা ফটো

লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক শ্যামলকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রবা ফটো

শপথ নিয়েছেন লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল। সোমবার (৬ মে) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তাকে শপথ পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইব্রাহিম শপথগ্রহণ অনুষ্ঠান পরিচালনা করেন। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া, প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব কে এম শাখাওয়াত মুন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। 

উপ প্রেস সচিব কে এম শাখাওয়াত মুন জানান, শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিপূর্ণ দায়িত্ব পালনে স্থানীয় পর্যায়ে সমন্বয়ের ওপর গুরুত্বারোপ করেছেন। স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়ার নির্দেশনা দিয়েছেন। 

জেলা পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে বলেন, অতীতকে ভুলে আমরা সামনের দিকে এগিয়ে যাব। জেলার প্রত্যেক জনপ্রতিনিধিকে গুরুত্ব দিয়ে জেলা পরিষদের মাধ্যমে উন্নয়নের পরিবর্তন আনা হবে। ইউনিয়ন পরিষদের সদস্য থেকে শুরু করে উপজেলা চেয়ারম্যানদের সঙ্গে আলোচনা করে উন্নয়ন প্রকল্প বরাদ্দ দেওয়া হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য জেলা পরিষদের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান পদত্যাগ করলে পদটি শূন্য হয়। গত ৩ এপ্রিল জেলা পরিষদের উপনির্বাচন অনুষ্ঠিত হয়। আবু বক্কর সিদ্দিক শ্যামল হাতীবান্ধার গোড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে জেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন। তিনি লালমনিরহাট-১ আসনের (পাটগ্রাম-হাতীবান্ধা) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোতাহার হোসেন এমপির ব্যক্তিগত কর্মকর্তার দায়িত্ব পালন করে আসছিলেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা