× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মিঠাপুকুরে রাতের আঁধারে গৃহবধূর শরীরে ‘এসিড নিক্ষেপ’

মিঠাপুকুর (রংপুর) প্রতিবেদক

প্রকাশ : ০৬ মে ২০২৪ ২১:২০ পিএম

আপডেট : ০৬ মে ২০২৪ ২১:২৯ পিএম

আহত গৃহবধূ নাজমা আক্তারকে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রবা ফটো

আহত গৃহবধূ নাজমা আক্তারকে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রবা ফটো

রংপুরের মিঠাপুকুর উপজেলায় গভীর রাতে এক গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে। সোমবার (৬ মে) ভোরে উপজেলার লতিবপুর ইউনিয়নের নিঝাল (হাজির মোড়) গ্রামে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূর হাত, বুক ও কোমরের নিচের অংশ ঝলসে গেছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গৃহবধূর নাম নাজমা আক্তার (২৫)। তিনি উপজেলার লতিবপুর ইউনিয়নের হামিদুর রহমানের স্ত্রী।

নাজমা আক্তার জানান, প্রায় ৬ মাস আগে প্রতিবেশী সাদেকুল মিয়ার বিরুদ্ধে তিনি নারী নির্যাতন আইনে মামলা করেন। ওই মামলায় জেলে যায় সাদেকুল। তিন মাস আগে জামিনে বেরিয়ে এসেছে সে। ঘটনার দিন ভোর ৪টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি বাইরে বের হলে কে বা কারা এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। তার ধারণা, এই কাজ সাদেকুল করেছে।

অভিযুক্ত সাদেকুল ইসলাম বিষয়টি অস্বীকার করে জানান, নাজমা আক্তার ভয়ংকর মামলাবাজ। তাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে জেল খাটিয়েছে নাজমা। প্রায় তিন মাস হয় জামিনে বের হয়েছেন তিনি। এর পর থেকে তাদের ভয়ে সন্ধ্যা হলে আর বাড়ি থেকে বের হন না। এসিডের বিষয়ে তিনি কিছুই জানেন না। তাকে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেন তিনি।

মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেবুল হোসেন জানান, প্রাথমিক পর্যায়ে এটি এসিড বলে ধারণা করা হচ্ছে। পরবর্তীতে আরও পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা