× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আদমদীঘিতে আওয়ামী লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিবেদক

প্রকাশ : ০৬ মে ২০২৪ ১৭:০৯ পিএম

আপডেট : ০৬ মে ২০২৪ ১৭:৫৪ পিএম

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বগুড়ার আদমদীঘি উপজেলায় নিজ ঘর থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মোখলেছার রহমান নামের এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৬ মে) দুপুরে আদমদীঘি উপজেলা পরিষদের পাশে মোখলেছার রহমানের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

মোখলেছার রহমান একাধারে শিক্ষক, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, কবি ও সাহিত্যিক ছিলেন। তিনি নশরতপুর ইউনিয়নের বিনাহালী গ্রামের মৃত ইসমাইল মণ্ডলের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, মোখলেছার রহমান আদমদীঘি উপজেলা পরিষদের পাশে একটি ভাড়া বাসায় তার ছোট স্ত্রী আফরোজাকে নিয়ে বসবাস করছিলেন। আফরোজা চাটখইর মাদ্রাসায় শিক্ষকতা করেন। সোমবার সকালেও তার স্বামীকে বাড়িতে রেখে মাদ্রাসায় পড়াতে যান আফরোজা। দুপুরে বাড়িতে এসে দেখেন সদর দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পর দরজা না খুললে প্রতিবেশীদের সহযোগিতা নেন। এ সময় দরজা ভেঙে ফেলার পর দেখতে পায় নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে তার স্বামীর মরদেহ।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা