× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্ত্রীকে ভিডিওকলে রেখে গলায় ফাঁস নিলেন আনসার সদস্য

চুয়াডাঙ্গা প্রতিবেদক

প্রকাশ : ০৬ মে ২০২৪ ১২:১৪ পিএম

আপডেট : ০৬ মে ২০২৪ ১২:২৭ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিওকলে রেখে আরিফুল ইসলাম নামে এক আনসার সদস্য গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার (৫ মে) রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ আনসার ব্যাটালিয়নের পার্শ্ববর্তী উসমান গনির ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

আরিফুল ইসলাম দিনাজপুর সদর উপজেলার জয়দেবপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে। তিনি ডিঙ্গেদহ আনসার ব্যাটালিয়নে সিপাহি হিসেবে কর্মরত ছিলেন।

চুয়াডাঙ্গা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট সঞ্জয় চৌধুরী প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আরিফুল ইসলাম সপরিবারে ব্যাটালিয়নের পাশেই ভাড়া বাড়িতে থাকতেন। বৃহস্পতিবার ছুটিতে সপরিবারে দিনাজপুরে বাড়িতে যান। ছুটি শেষে রবিবার একাই ভাড়া বাসায় ফেরেন তিনি। এরপর রাত ৯টা পর্যন্ত ব্যাটালিয়নে ছিলেন। এরপর বাড়িওয়ালাকে তার স্ত্রী রাতে ফোন দিয়ে জানান, ঘরের মধ্যে তার স্বামী আত্মহত্যা করেছেন। বাড়িওয়ালা ঘরের দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ দেখতে পান। বিষয়টি থানা পুলিশ ও আমাদের জানান। আমরা প্রাথমিকভাবে জেনেছি, পারিবারিকভাবে মনোমালিন্যের জেরে স্ত্রীকে ভিডিওকলে রেখেই তিনি গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। 

তিনি আরও জানান, মরদেহ সুরতহাল ও ময়নাতদন্ত শেষ হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে আনসার ব্যাটালিয়নে জানাজা শেষে মরদেহ তার পরিবারে কাছে দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে। 

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, পারিবারিক কলহের জেরে এক আনসার সদস্য আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে নিয়ে ময়নাতদন্ত করা হয়েছে। কারও কোনো অভিযোগ না থাকায় মরদেহ আনসার ব্যাটালিয়নে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা