× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কালিয়াকৈরে পুকুরে ডুবে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিবেদক

প্রকাশ : ০৪ মে ২০২৪ ২৩:১১ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে পুকুরে গোসলে নেমে নিখোঁজের পাঁচ ঘণ্টা পর এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (৪ মে) বিকাল ৫ টার দিকে উপজেলার মাঝুখান এলাকার একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

মৃত তামজিল ইসলাম উপজেলার জিনাইদহ দোগাছি এলাকার আক্তার হোসেনের ছেলে। মৌচাকের জামতলা এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতো। স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল।  

মৌচাক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক সাইফুর রহমান মুন্সী মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, স্থানীয় একদল যুবক পুকুর থেকে তামজিল ইসলামের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।  

পরিবার ও প্রত্যক্ষদর্শীদের বরাতে সাইফুর রহমান জনান, তামজিল অতিরিক্ত গরম সহ্য করতে না পেরে দুপুর ১২ টার দিকে পুকুরে গোসল করতে নামে। কিছুক্ষণ পর সে পুকুরের গভীরে তলিয়ে যায়। বিষয়টি টের পেয়ে পাড়ে থাকা লোকজন তাকে উদ্ধারের চেষ্টা চালায়। ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে ঘটনাস্থলে আসলেও ডুবুরি দল না আসায় উদ্ধার কার্যক্রম করতে পারছিল না। পরে স্থানীয় ১০-১৫ জন যুবক পুকুরে প্রায় পাঁচ ঘণ্টা খোঁজার পর তার মরদেহ উদ্ধার করে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, ডুবুরি দল আসতে দেরি হওয়ায় উদ্ধার কাজ শুরু করতে পারেননি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা