× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঝিনাইদহ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জোয়ার্দার‌

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৪ মে ২০২৪ ২২:৪৫ পিএম

আপডেট : ০৫ মে ২০২৪ ০০:৩৭ এএম

ঝিনাইদহ-১ আসনে আ.লীগের প্রার্থী নায়েব আলী জোয়ার্দার‌। ছবি: সংগৃহীত

ঝিনাইদহ-১ আসনে আ.লীগের প্রার্থী নায়েব আলী জোয়ার্দার‌। ছবি: সংগৃহীত

ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে নায়েব আলী জোয়ার্দার‌কে। তিনি শৈলকুপা উপজেলার সাবেক চেয়ারম্যান ও বর্তমানে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সদস্য। নায়েব আলী জোয়ার্দার‌ জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। 

বৈঠক শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের জানান, ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে নায়েব আলী জোয়ার্দার‌কে। বোর্ডের বৈঠকে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানান তিনি। বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতাদের কথা মাঠের কর্মীরা শোনে না। তিনি বলেন, উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনেরা যারা বাকি আছে তারা আস্তে আস্তে মনোনয়ন প্রত্যাহার করে নেবে। 

এর আগে শনিবার (৪ মে) সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন দলের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা। ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই গত ১৬ মার্চ ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ায় আসনটি শূন্য হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা