× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিজিএমইএ-এর নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০৪ মে ২০২৪ ২১:১৯ পিএম

আপডেট : ০৪ মে ২০২৪ ২১:৩২ পিএম

শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণে অংশ নেন নবনির্বাচিত কমিটির সভাপতি ও বর্তমান বোর্ডের নেতারা। প্রবা ফটো

শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণে অংশ নেন নবনির্বাচিত কমিটির সভাপতি ও বর্তমান বোর্ডের নেতারা। প্রবা ফটো

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন বিজিএমইএ-এর নবনির্বাচিত কমিটির সভাপতি এস এম মান্নান কচি ও বর্তমান বোর্ডের নেতারা।

শনিবার (৪ মে) দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান সভাপতি এস এম মান্নান কচি। পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন বিজিএমইএ-এর সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প বাণিজ্যবিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, ঢাকা উত্তর আওয়ামী লীগের শিল্প বাণিজ্যবিষয়ক সম্পাদক ও ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য খসরু চৌধুরী, সিনিয়র সহসভাপতি খন্দকার রফিকুল ইসলাম, সহসভাপতি সৈয়দ নজরুল ইসলাম, আব্দুল্লাহ হিল রাকিব, মো. নাসির উদ্দিন, পরিচালক আসিফ আশরাফ, মো. ইমরানুর রহমান, শোভন ইসলাম, মো. আশিকুর রহমান তুহিন, আনোয়ার হোসেন মানিক, মেজবাহ উদ্দিন খান, শামস মাহমুদ, রাজিভ চৌধুরী, মো. জাকির হোসেন, নুসরাত বারি আশা, মো. মহিউদ্দিন রুবেল, মেহরিন সালাম ঐশী, মো. নুরুল ইসলাম, সাইফুদ্দীন সিদ্দিক সাগর, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমুখ।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নবনির্বাচিত সভাপতি এস এম মান্নান কচি বলেন, আগামী ২০৩০ সালের মধ্যে আমরা ১০০ বিলিয়ন রপ্তানি করতে পারব বলে আশা প্রকাশ করছি। আর সেজন্য তিনি সরকারের নীতিসহায়তা ও ২০২৬ সালের যে চ্যলেঞ্জ রয়েছে আমাদের নগদ সহায়তা প্রত্যাহারের পূর্বে অবশ্যই তাদের বিকল্প সহায়তা প্রদানের দাবি জানান সরকারের প্রতি। 

তিনি বলেন, এই মুহূর্তে সারা বিশ্বে আমাদের অনেক চ্যালেঞ্জ রয়েছে। সেসব চ্যালেঞ্জ মোকাবিলা করতে হলে অবশ্যই সরকারের নীতিসহায়তা ও সহযোগিতা আমাদের প্রয়োজন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা