× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাজীপুরে হেরোইনসহ ১০ মাদক কারবারি গ্রেপ্তার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৪ মে ২০২৪ ২০:৪৩ পিএম

আপডেট : ০৪ মে ২০২৪ ২১:৩৭ পিএম

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গাজীপুরে ১০ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)শুক্রবার (৩ মে) জিএমপির টঙ্গি পশ্চিম এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ লাখ টাকা মূল্যের হেরোইন এবং নগদ টাকা উদ্ধার করা হয়।  

 শনিবার (৪ মে) এপিবিএন-১ এসব তথ্য জানিয়েছে। 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, ইব্রাহিম, রিপন, মিজান, বায়েজিদ, শহীদুল ইসলাম সিহাব, নুরু হোসেন, তরিকুল ইসলাম, জীবন, রাকিব এবং আলো।  

এপিবিএন-১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জিএমপির টঙ্গি পশ্চিম থানা এলাকায় অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীর নেতৃত্বে মাদকবিরোধী আভিযান পরিচালনা করে। এপিবিএনের টিম টঙ্গি পশ্চিম থানার সহায়তায় অভিযান পরিচালনা করে মাদক কারবারি ইব্রাহিমের কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। যার বাজারমূল্য আনুমানিক ১০ লাখ টাকা। তার দেওয়া তথ্যে হেরোইন ক্রয়-বিক্রয়ের সময় আরও ৯ জনকে গ্রেপ্তার করা হয়। আসামিদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৭ হাজার টাকা এবং ৬টি স্মার্টফোন উদ্ধার করা হয়। 

এপিবিএন-১ এক কর্মকর্তা জানান, উচ্চমূল্যের নিষিদ্ধ মাদক হেরোইন পাচার ও বিক্রির চক্রের মূল হোতা হিসেবে হেলেনা বেগম নামে এক নারী মাদক ব্যবসায়ীর নাম পাওয়া গেছে। গ্রেপ্তাররা মূলত তার সদস্য হিসেবে মাদক কারবারে জড়িত। অভিযানের পর থেকে হেলনা বেগম পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, হেলেনার মাধ্যমে সীমান্ত এলাকা থেকে হেরোইন এনে এসব গাজীপুর ছাড়াও রাজধানীর উত্তরা, গুলশান, বনানীসহ অভিযাত এলাকার মাদকসেবীদের কাছে সরবরাহ করা হয়। তাদের ক্রেতাদের তালিকায় ধনাঢ্য ব্যবসায়ী, শিল্পপতিদের ছেলে-মেয়েরা রয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়। এছাড়াও অনেক রাজনৈতিক দলের নেতাদের কাছেও হেরোইন সরবরাহ করে চক্রটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা