× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বোয়ালমারীতে বহিস্কৃত নেতার বিরুদ্ধে স্বর্ণ কারিগরকে কোপানোর অভিযোগ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিবেদক

প্রকাশ : ০৪ মে ২০২৪ ১৯:৫৯ পিএম

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেন আহত হ্নদয় কর্মকার। প্রবা ফটো

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেন আহত হ্নদয় কর্মকার। প্রবা ফটো

ফরিদপুরের বোয়ালমারীতে এক স্বর্ণ কারিগরকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগ থেকে বহিষ্কৃত এক ছাত্রনেতার বিরুদ্ধে। শনিবার (৪ মে) দুপুর আড়াইটার দিকে পৌর এলাকায় কৃষি ব্যাংক সংলগ্ন বড় পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

বহিস্কৃত ছাত্রলীগ নেতা শুভ্রদেব সিং এর আগে অস্ত্র প্রদর্শনী করে জনমনে ভয়ভীতি সৃষ্টির অপরাধে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হয়েছিলেন। তিনি পৌর সদরের ২ নম্বর ওয়ার্ডের ঋষিপাড়ার বাসিন্দা এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। আহত স্বর্ণ কারিগর হ্নদয় কর্মকার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আঁধারকোঠার ব্রজেন কর্মকারের ছেলে। তিনি বোয়ালমারী পৌর বাজারের বৌ রাণী জুয়েলার্সের কারিগর। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ব্যাটারী চালিত ভ্যানে করে বাড়ি যাচ্ছিলেন হৃদয় কর্মকার। এ সময় শুভ্রদেব সিং তার পথরোধ করে ভ্যান থেকে নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা আহত হৃদয় কর্মকারকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। হৃদয়ের শরীরে একাধিক ধারাল অস্ত্রের আঘাত রয়েছে।  

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ইমরান হোসেন বলেন, ধারাল অস্ত্রের আঘাতে শরীরের বেশ কয়েকটি স্থানে গভীর ক্ষত হয়েছে। তার হাতের দুটি রগ কেটে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

আহত হৃদয় কর্মকার জানান, দুপুরে খাবার খেতে বাড়ি যাচ্ছিলাম। এসময় শুদেব সিং আমাকে ভ্যান থেকে নামিয়ে কিছু বুঝে ওঠার আগেই ধারাল অস্ত্র দিয়ে কোপাতে থাকে। তবে শুদেবের সঙ্গে আগে পরে আমার কোনো ঝামেলা ছিল না। তিনি আরও জানান, আমার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিতে হইতো তিনি আমার উপর হামলা চালিয়েছেন। 

এ ব্যাপারে জানতে অভিযুক্ত সুদেব সিংয়ের সঙ্গে মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। 

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি জানতে পেরে খোঁজ খবর নেওয়া হচ্ছে। এখনও কেউ থানায় লিখিত অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা