× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যুবলীগ নেতার পরিবারের ওপর প্রতিপক্ষের হামলা, আহত ৮

সাভার (ঢাকা) প্রতিবেদক

প্রকাশ : ০৪ মে ২০২৪ ১৭:৩৪ পিএম

আপডেট : ০৪ মে ২০২৪ ১৮:২৮ পিএম

ফাইল ছবি

ফাইল ছবি

সাভারের আশুলিয়ায় ঝুট ব্যবসা দখলের জেরে ইউনিয়ন যুবলীগের সভাপতির পরিবার ও ব্যবসায়ীক প্রতিষ্ঠানে হামলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। যুবলীগ নেতার দাবি এমপির লোকজন ব্যবসা প্রতিষ্ঠান দখলের জন্য পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। এ ঘটনায় যুবলীগ নেতার বাবা-মা, ভাই ও চাচাসহ অন্তত ৮ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৪ ‍মে) দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ির মেশিনপাড় এলাকায় শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমির হোসেন জয়ের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন আব্দুল হক, নুরুল ইসলাম, আতোয়ার রহমান, শামসুল, হৃদয় আহমেদ জিয়াসহ কমপক্ষে ৮ জন। এদের মধ্যে একজনকে সাভারের এনাম মেডিকেল ও বাকিদের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হসপিটালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তরা হলেন- ইব্রাহিম, আওলাদ পারভেজ, শাহিন, শহিদসহ আরও অনেকে। তারা সবাই আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনুস পালোয়ানের অনুসারি বলে দাবি ভুক্তভোগী যুবলীগ নেতার।

আহত হৃদয় আহমেদ জিয়া বলেন, শিমুলিয়ার এ্যাপারেলস টুডে লিমিটেড কারখানায় ঝুট ব্যবসা করেন ইউনিয়ন যুবলীগের সভাপতি আমির হোসেন জয়ের ভাই আমান হাজী। সকালে কয়েক শো লোক দেশীয় অস্ত্র নিয়ে আমির হোসেনের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় আমান হাজী, আমির হোসেনের বাবা আতাউর হাজী ও তার মাসহ অন্তত ৮ জন আহত হয়েছেন। ঝুট ব্যবসা দখলের জন্যই এ হামলা করেছে স্থানীয় কিছু প্রভাবশালী। এ হামলায় আমিও আহত হয়েছি। 

এ বিষয়ে আমানউল্লাহ হাজী আমান বলেন, আমি দীর্ঘদিন ধরে ঝুট ব্যবসা করে আসছিলাম। আজ আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনুস পালোয়ানের লোকজন ঝুট ব্যবসা দখলে নিতে আমাদের বাড়িতে হামলা করে বৃদ্ধ বাবা-মাসহ বেশ কয়েকজনকে মারধর করেছে। এ ব্যাপারে পুলিশকে জানানো হয়েছে। 

শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমির হোসেন জয় বলেন, আমরা জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেছি। এটাই আমাদের অপরাধ। হামলাকারীরা জাতীয় নির্বাচনে নৌকার বিরুদ্ধে গিয়ে বর্তমান এমপির সঙ্গে কাজ করেছি। সাভারে নৌকা হেরে যাওয়ায় নৌকাবিরোধী আওয়ামী লীগের পদধারী লোকজনই আমাদের পরিবারের ওপর হামলা চালায়। আমাদের বাড়ির গেট ব্যবসা প্রতিষ্ঠান ভেঙে আমাদের পরিবারের পাঁচজন সদস্যসহ ৮ থেকে ১০ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

এ ব্যাপারে আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনুস পালোয়ানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বর্তমানে আমি ঢাকায় অবস্থান করছি। হামলার ঘটনার সঙ্গে আমি জড়িত নই। একটা মহল আমার নাম ব্যবহার করছে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমারত হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা