× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তাজউদ্দীন হাসপাতালে ১২ তলা থেকে ১০ তলায় পড়ে রোগীর মৃত্যু

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ০৪ মে ২০২৪ ১৭:০৮ পিএম

আপডেট : ০৪ মে ২০২৪ ১৭:৫৯ পিএম

হাসপাতালের ১২ তলায় নামাজের ঘরের দেয়ালের পাশে লম্বালম্বি দেড় থেকে দুই ফুট প্রস্থের ফাঁকা জায়গা রয়েছে। এ ফাঁকা জায়গা দিয়ে ১০ তলায় পড়ে মারা যান ওই রোগী।

হাসপাতালের ১২ তলায় নামাজের ঘরের দেয়ালের পাশে লম্বালম্বি দেড় থেকে দুই ফুট প্রস্থের ফাঁকা জায়গা রয়েছে। এ ফাঁকা জায়গা দিয়ে ১০ তলায় পড়ে মারা যান ওই রোগী।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের ১২ তলা থেকে পড়ে এক রোগীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

শুক্রবার (৪ মে) রাত ১১টার দিকে হাসপাতাল ভবনের ১২ তলার নামাজের কক্ষের দেয়ালের পাশের ফাঁকা স্থান দিয়ে পড়ে যান তিনি। পরে ১০ তলা থেকে উদ্ধারের পর তাকে মৃত ঘোষণা করা হয়।

মারা যাওয়া ৭০ বছর বয়সি জিল্লুর রহমান গাজীপুরের কাপাসিয়া উপজেলার দরদরিয়া এলাকার কাসেম আলীর ছেলে। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ওই হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন ছিলেন। তবে শয্যা না পাওয়ায় হাসপাতালের ১২ তলার বারান্দায় থাকতেন তিনি।

হাসপাতালের পরিচালক মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনা তদন্তে হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান রুবিনা ইয়াসমিনকে প্রধান করে ৬ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। তিন কার্যদিবসের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টায় জিল্লুর রহমান ১২ তলার বারান্দায় নামাজ পড়ার স্থানে পায়চারি করছিলেন। পৌনে ১১টার দিকে তিনি সেখানে মাথা ঘুরে কক্ষের দেয়ালের পাশে ফাঁকা স্থান দিয়ে ১০ তলায় পড়ে যান এবং গুরুতর জখম হন। তাকে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় হাসপাতালে চিকিৎসা নিতে আসা আরেক রোগী আসলাম হোসেন বলেন, নামাজের ঘরের দরজা রাতে তালাবদ্ধ থাকলে এবং দেয়ালের পাশে থাকা লম্বালম্বি দেড় থেকে দুই ফুট প্রস্থের ফাঁকা স্থানটি নেট দিয়ে আটকানো থাকলে দুর্ঘটনাটি ঘটত না। এক্ষেত্রে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা রয়েছে।

এ ব্যাপারে হাসপাতালের পরিচালক মো. আমিনুল ইসলাম দাবি করেন, বিষয়টি গণপূর্ত বিভাগকে একাধিকবার জানালেও তারা ব্যবস্থা নেয়নি। তবে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিউল করিম বলেন, এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। লাশ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা