× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শ্রীপুরে ট্রাকের ধাক্কায় পিকআপ উল্টে নিহত ২, আহত ১২

শ্রীপুর (গাজীপুর) প্রতিবেদক

প্রকাশ : ০৪ মে ২০২৪ ১১:২৯ এএম

আপডেট : ০৪ মে ২০২৪ ১১:৩৮ এএম

শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি কাউন্সিলরের বাড়ির সামনে ডাম্প ট্রাকের ধাক্কায় উল্টে যায় পিকআপ। প্রবা ফটো

শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি কাউন্সিলরের বাড়ির সামনে ডাম্প ট্রাকের ধাক্কায় উল্টে যায় পিকআপ। প্রবা ফটো

গাজীপুরের শ্রীপুরে ডাম্প ট্রাকের ধাক্কায় পিকআপ উল্টে দুই নির্মাণশ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১২ শ্রমিক। শনিবার (৪ মে) ভোর সাড়ে ৪টার দিকে শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি কাউন্সিলরের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো সুনামগঞ্জ সদর উপজেলার ডুলোরা গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে রাসেল মিয়া ও আমীর হোসেনের ছেলে আবু সুফিয়ান।

এ ঘটনায় আহতরা হলো কিশোরগঞ্জের চরশোলাকিয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে খায়রুল ইসলাম, নেত্রকোণার শাহাব উদ্দিনের স্ত্রী পারভীন, সুনামগঞ্জের শাল্লা উপজেলার সামারচর গ্রামের শাহজাহানের ছেলে আলমগীর হোসেন, শুক্কুর মাহমুদের ছেলে আবু হানিফ, শাহজাহান ফকিরের ছেলে সূর্য, আবদুল গণি মিয়ার ছেলে আমীর মিয়া, বজেন্দ্রগঞ্জ গ্রামের ধনাই মিয়ার ছেলে লাল মিয়া, দিরাই উপজেলার আবদুর রশীদের ছেলে নূর ইসলাম, নেয়াগাঁও গ্রামের সমর আলীর স্ত্রী আম্বিয়া, গড়িয়া গ্রামের আইনুদ্দিনের ছেলে ওহাব উদ্দিন, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বীর আহম্মদপুর গ্রামের ফেরদৌস মিয়ার ছেলে মহসীন, সুনামগঞ্জ সদর উপজেলার ডুলোরা গ্রামের ফজলুল হকের ছেলে এরশাদ।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল কুদ্দুস প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১৪ জন নির্মাণশ্রমিক কাজ শেষে উপজেলার গোসিংগা থেকে মাওনা চৌরাস্তায় যাচ্ছিলেন। শ্রীপুর-মাওনা সড়কের ভাংনাহাটি সংলগ্ন পৌঁছালে দ্রুতগতির ডাম্প ট্রাক পেছন থেকে পিকআপকে ধাক্কা দিলে সড়কের পাশে উল্টে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই নির্মাণশ্রমিক নিহত এবং এক নারী শ্রমিকসহ ১২ জন আহত হয়।

এসআই আরও জানান, মৃতদেহ উদ্ধার ও দুর্ঘটনাকবলিত ট্রাক জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। আহত ও নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সারা ফারুকি জানান, সড়ক দুর্ঘটনায় ১৪ জনকে হাসপাতালে আনা হয়। তার মধ্যে রাসেল মিয়া ও সুফিয়ানকে মৃত পাওয়া যায়। প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত তিনজনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল এবং ছয়জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি তিনজনকে এ হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা