× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বরিশালে উপজেলা নির্বাচন নিয়ে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

প্রবা প্রতিবেদক, বরিশাল

প্রকাশ : ০৩ মে ২০২৪ ০০:১১ এএম

আপডেট : ০৩ মে ২০২৪ ১১:০২ এএম

বরিশালে উপজেলা নির্বাচন নিয়ে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

বরিশালের গৌরনদীতে উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষ হয়েছে। এতে এক পক্ষের একজন গুলিবিদ্ধ হয়েছেন বলে দাবি করা হয়েছে। এ ছাড়া অন্য পক্ষের কর্মী ইউপি চেয়ারম্যানসহ দুজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) রাত ৮টার দিকে উপজেলার বাটাজোড় বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে বলে গৌরনদী মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন।

আহতরা হলেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদ্যসাবেক পৌর মেয়র চেয়ারম্যান প্রার্থী হারিছুর রহমানের কর্মী দেলোয়ার হোসে দিলু, প্রতিপক্ষ উপজেলার বর্তমান চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরীর কর্মী মাহিলাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলু এবং তার মোটরসাইকেলের চালক পলাশ হাওলাদার।

ওসি আনোয়ার হোসেন বলেন, বাটাজোড় বাসস্ট্যান্ড এলাকায় দুই পক্ষে মারামারি হয়েছে। এতে তিনজন আহত হয়েছেন। তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত। কোনো পক্ষের অভিযোগ পাইনি। পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আহত পিকলুর স্ত্রী বিপাশা গুহ বলেন, একজনের জানাজা নামাজে অংশ নিতে বাটাজোড় এলাকায় যান তার স্বামী। সেখানে বাটাজোড় ইউনিয়ন চেয়ারম্যান আবদুর রব হাওলাদারের ভাই দেলোয়ার হোসেন দিলু ও মাহিলাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি রাসেল রাঢ়ীসহ অর্ধশতাধিক ক্যাডার হামলা করে।

তিনি জানান, তার স্বামীসহ আহতদের স্থানীয়রা উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে নেওয়ার পর হারিছের ক্যাডাররা তার স্বামীকে হত্যার উদ্দেশ্যে হাসপাতাল ঘেরাও করে। তখন প্রধান গেট আটকে দেওয়া হয়।

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাহাদাত হোসেন বলেন, তিনজন জখম অবস্থায় এসেছেন। গুলিবিদ্ধ হওয়ার কোনো আলামত পাওয়া যায়নি। তাদের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা