× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ক্ষমা চেয়ে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ সভাপতি

বেড়া ও সাঁথিয়া (পাবনা) প্রতিবেদক

প্রকাশ : ০২ মে ২০২৪ ২০:৫৭ পিএম

আপডেট : ০২ মে ২০২৪ ২১:১৩ পিএম

ক্ষমা চেয়ে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ সভাপতি

পাবনার সাঁথিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন হাসান আলী খান। যাচাই-বাছাইয়ে মনোনয়ন বৈধ হওয়ার পর প্রতীকও বরাদ্দ পেয়েছেন সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের এই সভাপতি। আগামী ৮ মে অনুষ্ঠেয় এ নির্বাচনে শক্তিশালী প্রার্থী হিসেবেই মাঠে ছিলেন তিনি। 

বৃহস্পতিবার (২ মে) বিকেলে উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন হাসান আলী। শেষ মুহুর্তে তার এমন ঘোষণায় হতাশা দেখা দিয়েছে তার সমর্থক ও অনুসারীদের মাঝে। 

সংবাদ সম্মেলনে হাসান আলী খান জানান, ব্যক্তিগত ও পারিবারিক কারণে তিনি সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। এতদিন যারা তার পক্ষে কাজ করেছেন তাদের কাছে ক্ষমাও প্রার্থনা করেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে হাসান আলী খান বলেন, কোন প্রার্থীকে তিনি আলাদাভাবে সমর্থন জানাবেন না। কাকে নির্বাচিত করলে এলাকার উন্নয়ন হবে; সেটা জনগণ সিদ্ধান্ত নেবে এবং যাকে খুশি তাকে ভোট দেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি নফিজ উদ্দিন সরকার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাজ্জাদ, আওয়ামী লীগ নেতা সরোয়ার হোসেন খান, স্বেচ্ছাসেবক লীগের নেতা রাকিবুল আলম মাসুম, ছাত্রলীগ নেতা শোয়ায়েব হোসেন শুভসহ অনেকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা