× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার

ফেনী প্রতিবেদক

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৪ ১৯:২৩ পিএম

চর চান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অভিযুক্ত ইকবাল হাসান বিজয়। প্রবা ফটো

চর চান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অভিযুক্ত ইকবাল হাসান বিজয়। প্রবা ফটো

ফেনীর সোনাগাজীতে বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতা ইকবাল হাসান বিজয়ের বাড়িতে উপস্থিত হয়েছেন ঢাকার এক টিকটকার তরুণী।

রবিবার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের ওলামা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। বিজয় চর চান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। 

সূত্রে জানা গেছে, রবিবার দুপুরের দিকে টিকটকার তরুণী শিমরান সাদিয়া এক মেয়েকে সঙ্গে করে ঢাকা থেকে চর চান্দিয়া ইউনিয়ন পরিষদে এসে চেয়ারম্যান মোশারফ হোসেন মিলনের সঙ্গে দেখা করেন। এ সময় ঘটনার বর্ণনা দিয়ে নিজেকে অন্তঃসত্ত্বা বলে দাবি করেন এবং চেয়ারম্যানের সহযোগিতা চান তিনি।  

তরুণীকে ইউনিয়ন পরিষদ থেকে অভিযুক্ত বিজয়ের বাড়িতে নিয়ে যাওয়া গ্রাম পুলিশ জসিম উদ্দিন বলেন, আমরা বিজয়ের বাড়িতে পৌঁছালে দরজার সামনে সে আমাদের অপেক্ষা করতে বলে তরুণী ও সঙ্গে থাকা মেয়েকে ঘরে নিয়ে যায়। এদিকে ঘটনা জানাজানি হওয়ায় স্থানীয় এলাকাবাসী ও সাংবাদিকরা বিজয়ের বাড়িতে ভীড় জমায়। এ সময় মেহমানদের সঙ্গে কথা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন বলে জানান বিজয়। অপেক্ষার প্রায় এক ঘণ্টা পর খোঁজ নিয়ে জানতে পারি বিজয় তাদের নিয়ে বাড়ির পেছন দিক দিয়ে অজ্ঞাতস্থানে চলে গেছে।

এ ব্যাপারে চর চান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন বলেন, আমি গ্রাম পুলিশ সদস্যদের মাধ্যমে তাদের বিজয়ের বাড়ি পাঠিয়েছি। গ্রাম পুলিশ সদস্যরা বাইরে অবস্থানকালে বিজয় তাদের নিয়ে অজ্ঞাতস্থানে পালিয়ে যায় বলে জানতে পেরেছি। তবে সর্বশেষ রাত ১০টার দিকে ওই তরুণীর সঙ্গে যোগাযোগ হয়। তখন বিজয় তাদের ফেনী শহরের মহিপাল এলাকায় জিম্মি করে রেখেছে বলে জানিয়েছেন তিনি। 

এদিকে এ ঘটনায় সংগঠন বর্হিভূত অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ এনে ইকবাল হাসান বিজয়কে কারণ দশার্নোর নোটিশ দিয়েছে উপজেলা ছাত্রলীগ। তিন কর্মদিবসের মধ্যে তাকে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন সাইমুন বলেন, ঘটনাটি অবগত হয়ে তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে অভিযুক্ত বিজয়ের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তার ফোন বন্ধ পাওয়া গেছে। 

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ বলেন, ঘটনাটি বিভিন্ন মাধ্যমে অবগত হয়েছি। তবে থানায় এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা