× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাড়ি ফেরা হলো না আকলিমার

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৪ ০০:৫১ এএম

আপডেট : ২৯ এপ্রিল ২০২৪ ১২:৩৪ পিএম

এনজিও থেকে লোন নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা যান আকলিমা খাতুন। ফাইল ফটো

এনজিও থেকে লোন নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা যান আকলিমা খাতুন। ফাইল ফটো

সংসারের অভাব দূর করতে এনজিও থেকে লোনের টাকা নিয়ে স্বামীর সঙ্গে বাড়ি ফিরছিলেন আকলিমা খাতুন (৩৭)। পথিমধ্যে দুর্ঘটনায় না ফেরার দেশে চলে গেলেন তিনি। ট্রাকের চাকায় পিষ্ট হলো তাদের স্বপ্ন।

রবিবার (২৮ এপ্রিল) মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল এলাকায়। নিহত আকলিমা খাতুন রায়গঞ্জ উপজেলার নলকা ইউনিয়নের নলছিয়া গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, নিহত আকলিমা বেসরকারি সংস্থা গ্রাম উন্নয়ন কর্ম (গাক) হাটিকুমরুল শাখা থেকে লোনের টাকা নিয়ে স্বামীর সাথে বাই সাইকেলে বাড়ি ফিরছিলেন। মহাসড়কের হাটিকুমরুল এলাকায় পৌঁছালে তিনি সাইকেল থেকে পড়ে যান। এ সময় উল্লাপাড়া থেকে বগুড়াগামী ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলে মারা যান। দুর্ঘটনায় তার স্বামী শরিফুল ইসলামও আহত হন।

বেসরকারি সংস্থা গ্রাম উন্নয়ন কর্ম (গাক) হাটিকুমরুল শাখার ব্যবস্থাপক মোহাম্মদ কামরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আকলিমার মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং তার নেওয়া লোন সম্পূর্ণভাবে মওকুফ করার ঘোষণা দেন। 

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এম এ ওয়াদুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে সড়ক দুর্ঘটনা আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা