× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দুই ‘কেএনএফ’ সদস্যের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

বান্দরবান প্রতিবেদক

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৪ ১২:৩৪ পিএম

আপডেট : ২৮ এপ্রিল ২০২৪ ১৪:১৬ পিএম

পোশাক দেখে মনে হচ্ছে তারা কেএনএফ সদস্যে। প্রবা ফটো

পোশাক দেখে মনে হচ্ছে তারা কেএনএফ সদস্যে। প্রবা ফটো

বান্দরবানের রুমার জঙ্গল থেকে দুটি গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) রুমার প্রাংসা ইউপির ৬ নম্বর ওয়ার্ড  বাকলাই পাড়া এলাকার জঙ্গল থেকে স্থানীয়দের খবরের ভিত্তিতে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। নিহতের পরিচয় তাৎক্ষণিকভাবে শনাক্ত করা যায়নি। তবে নিহতদের পোশাক দেখে তারা কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্য বলে ধারণা করা হচ্ছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৭ এপ্রিল) থেকে সকাল পর্যন্ত ওই এলাকায় প্রচণ্ড গোলাগুলি শব্দ শোনা গিয়েছে। পরে আজ রবিবার সকালে গুলিবিদ্ধ দুটি মরদেহ জঙ্গলে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। 

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, ঘটনাস্থলটি রুমা থানা এলাকার হলেও থানচি থানার সঙ্গে যোগাযোগের সুবিধা ও নিকটবর্তী হওয়ায় ঘটনাস্থলে যাচ্ছি। বিস্তারিত পরে জানা যাবে। 

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয়দের তথ্যমতে, রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি, ম্যানেজার অপহরণ, রুমায় মসজিদে ও থানচি বাজারে হামলা ও আইনশৃঙ্খলা বাহিনীর ১৪টি অস্ত্র লুটের ঘটনায় পাহাড়ে সশস্ত্র সন্ত্রাসী সংগঠন কেএনএফের রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড বন্ধে সাঁড়াশি অভিযান চালাচ্ছে সেনাবাহিনী, র‌্যাব, আর্মড পুলিশসহ যৌথ বাহিনী।

জেলার রুমা-রোয়াংছড়ি ও থানচি উপজেলার সীমান্তবর্তী এলাকাগুলোতেও সাঁড়াশি অভিযান চালাচ্ছে যৌথবাহিনী। সাড়াশি অভিযানে রুমা বাকলাই পাড়া এলাকায় গতরাত এবং আজ সকালে (২৮এপ্রিল) কেএনএফর সঙ্গে নিরাপত্তা বাহিনীর ব্যাপক গোলাগুলি হয়েছে। এ সময় গোলাগুলিতে কেএনএফর বেশ কয়েকজন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা