× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মধুখালী প্রেস ক্লাবের উদ্যোগে শান্তি সমাবেশ

মধুখালী (ফরিদপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২৪ ১২:২৪ পিএম

আপডেট : ২৬ এপ্রিল ২০২৪ ১২:৩৯ পিএম

শুক্রবার সকাল ৯টায় মধুখালী প্রেস ক্লাবের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রবা ফটো

শুক্রবার সকাল ৯টায় মধুখালী প্রেস ক্লাবের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রবা ফটো

ফরিদপুরের মধুখালী প্রেস ক্লাবের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ৯টায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মধুখালী উপজেলার সব বিশৃঙ্খলা দূর করে শান্তি কামনা করা হয় এবং সম্প্রতি ঘটে যাওয়া ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতদের সঠিক তদন্ত করে ‘ফাঁসি’র দাবি জানানো হয়।

মধুখালী প্রেস ক্লাবের সভাপতি রেজাউল হক বকুর নেতৃত্বে শান্তি সমাবেশের র‌্যালি প্রেস ক্লাব চত্বর থেকে শুরু হয়ে ঢাকা-খুলনা মহাসড়কে মধুখালী বাজারের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে আখ চাষি কল্যাণ ভবনের সামনে শেষ হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন মধুখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজল বসু, সহসভাপতি সৈয়দ এটিএম মাসউদ, যুগ্মসম্পাদক শাহজাহান হেলাল, মতিয়ার রহমান মিঞা, সাংগঠনিক সম্পাদক মেহেদী হোসেন, অর্থ সম্পাদক সালেহীন সোয়াদ, সাংবাদিক রমজান আলী, এসএম আকাশ, সজীব মোল্যা, আবদুল্লাহ, রাজীব হোসেন, পার্থ রায় প্রমুখ।

প্রেস ক্লাবের সঙ্গে মধুখালী উপজেলা ছাত্রলীগ ও অন্য সংগঠনও শান্তি সমাবেশ করে।

১৮ এপ্রিল সন্ধ্যার দিকে মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী গ্রামের একটি কালীমন্দিরে আগুন লাগে। এ সময় পাশেই পঞ্চপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাতজন শ্রমিক টয়লেট নির্মাণের কাজ করছিলেন। তারাই মন্দিরে অগ্নিসংযোগ করেছেন—এমন সন্দেহের জেরে পঞ্চপল্লীর একদল বিক্ষুব্ধ মানুষ লাঠিসোঁটা নিয়ে ওই শ্রমিকদের ওপর হামলা চালায়। শ্রমিকরা প্রাণ বাঁচাতে স্কুলের একটি কক্ষে আশ্রয় নিলে সেখানে ঢুকে তাদের বেধড়ক পেটানো হয় এবং অবরুদ্ধ করে রাখা হয়।

পুলিশ এসে তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক আশরাফুল ও তার ছোট ভাই আরসাদুলকে মৃত ঘোষণা করেন। তারা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের ঘোপেরঘাট গ্রামের শাহজাহান খানের ছেলে।

এ ঘটনায় তিনটি মামলায় এখন পর্যন্ত ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে মঙ্গলবার রাতে জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম। তাদের কারাগারে পাঠানো হয়েছে বলে জানান এসপি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা