× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নড়াইলে চার মাদক কারবারির যাবজ্জীবন

নড়াইল প্রতিবেদক

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪ ১৯:৩৯ পিএম

আপডেট : ২৫ এপ্রিল ২০২৪ ২২:১৯ পিএম

নড়াইল আদালতের প্রঙ্গণে দণ্ডপ্রাপ্ত দুই আসামি। প্রবা ফটো

নড়াইল আদালতের প্রঙ্গণে দণ্ডপ্রাপ্ত দুই আসামি। প্রবা ফটো

নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ২০ হাজার টাকা অর্থদণ্ডের আদেশ দিয়েছে আদালত।বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মুহাম্মাদ আকরাম হোসেন এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- লক্ষীপুরের সোনাপুর গ্রামের সোহেল রানা, যশোর কোতওয়ালি এলাকার রবিউল ইসলাম, সবুজ হোসেন আরমান ও একই এলাকার তারেক আজিজ। রায় ঘোষণার সময় আদালতে রবিউল ইসলাম ও সবুজ হোসেন উপস্থিত ছিলেন। সোহেল রানা ও তারেক আজিজ পলাতক ছিলেন।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট আলমগীর হোসেন সিদ্দিকী প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

আদালত সূত্রে তিনি জানান, ২০১৪ সালের ১৮ এপ্রিল নড়াইল যশোর মহাসড়কে সদরের সীতারামপুর এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। অভিযান চলাকালে প্রাইভেটকারের পেছনের ডেক থেকে ২২৩ বোতল ফেনসিডিলসহ সোহেল রানা, রবিউল ইসলাম ও  সবুজ হোসেন আরমানকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় কৌশলে আজিজ সুজন কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় নড়াইল সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়। পরবর্তীতে রবিউল ইসলাম, সবুজ হোসেন, সোহেল রানা ও তারেক আজিজকে অভিযুক্ত করে পুলিশ আদালতে অভিযোগপত্র দেন।

তিনি বলেন, দীর্ঘ বিচারিক প্রক্রিয়ায় ১৪ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে অভিযুক্তদের দোষ প্রমাণিত হয়। রায়ে রবিউল ইসলাম, সবুজ হোসেন আরমান, সোহেল রানা, তারেক আজিজ প্রত্যেককে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা