× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিএনপি ও যুবদলের ১৪ নেতাকর্মী কারাগারে

মৌলভীবাজার প্রতিবেদক

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪ ১৯:৩৩ পিএম

আপডেট : ২৫ এপ্রিল ২০২৪ ১৯:৫২ পিএম

বিএনপি ও যুবদলের ১৪ নেতাকর্মী কারাগারে

মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান এবং জাতীয়তাবাদী যুবদল জেলা কমিটির সাধারণ সম্পাদক এমএ মুহিতসহ ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত।

গত জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা নাশকতা মামলায় তারা উচ্চ আদালতের জামিনে ছিলেন। মেয়াদ শেষে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

ওই মামলায় অন্য আসামিরা হলেন, জেলা বিএনপির সহসাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সহসাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আহমেদ আহাদ, জেলা যুবদল নেতা এমএ নিশাদ, সিরাজুল ইসলাম পিরুন, ওয়াহিদুর রহমান জুনেদ, জাহেদ আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা নুরুল ইসলাম, আব্দুল হান্নান, রোহেল আহমেদ ও মামুনুর রশিদ।

এ বিষয়ে মৌলভীবাজার জেলা আদালতের পুলিশ পরিদর্শক ইউনুছ মিয়া বলেন, ‘নাশকতার অভিযোগে করা মামলায় আসামিরা মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন চান। আদালত শুনানি শেষে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’ 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা