× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাজেকে সড়ক দুর্ঘটনা

নিহতদের ৫ লাখ ও আহতদের ২ লাখ টাকা করে দেওয়ার ঘোষণা

রাঙামাটি প্রতিবেদক

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪ ১৭:২২ পিএম

আপডেট : ২৫ এপ্রিল ২০২৪ ১৮:২৯ পিএম

বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে  আহতদের দেখতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার। প্রবা ফটো

বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে আহতদের দেখতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার। প্রবা ফটো

রাঙামাটির সাজেকে ট্রাক দুর্ঘটনায় নিহতদের প্রত্যেক পরিবারকে ৫ লাখ টাকা ও আহতদের ২ লাখ টাকা করে দেবে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে দুর্ঘটনায় আহতদের দেখতে গিয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার এ কথা জানান।

তিনি বলেন, বিআরটিএ-এর পক্ষ থেকে হতাহতদের এ সহযোগিতা ছাড়াও বাঘাইছড়ি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরদেহ পরিবহন খরচ হিসেবে ১০ হাজার টাকা করে দেওয়া হবে।

খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) রিপল বাপ্পি চাকমা জানান, আহত অবস্থায় ১০ জনকে হাসপাতালে আনার পর চারজনের মৃত্যু হয়। চিকিৎসাধীন ছয় শ্রমিকের মধ্যে দুজনকে ঢাকায় পাঠানো হয়েছে। বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে চারজন চিকিৎসাধীন রয়েছে।

এর আগে গতকাল বুধবার বিকালে রাঙামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেক উদয়পুর সীমান্ত সড়কের নব্বই ডিগ্রি নামক এলাকায় একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ঘটনাস্থলেই ছয়জন এবং হাসপাতালে নেওয়া পর তিনজনসহ মোট ৯ শ্রমিক মারা যান।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের আব্দুল মোহন, বাবু, মো. শাহ আলম ও এরশাদুল হক; গাজীপুরের সাগর, অলিউল্লাহ; কক্সবাজারের জসীম উদ্দিন; ময়মনসিংহের তপু হাসান ও ঈশ্বরগঞ্জের নয়ন।

আহতরা হলেন- ময়মনসিংহের মো. লালন ও জাহিদ হাসান, গাজীপুরের আহির উদ্দিন ও সামিউল, ঈশ্বরগঞ্জের মোবারক হোসেন ও কুড়িগ্রামের মো. লালন মিয়া।

রাঙামাটি সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) মোহাম্মদ আবদুল আওয়াল চৌধুরী বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা