× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফেরিতে বাসের ধাক্কা, চার মোটরসাইকেল নদীতে

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪ ০০:৩৫ এএম

আপডেট : ২৫ এপ্রিল ২০২৪ ১১:২০ এএম

ফেরিতে বাসের ধাক্কা, চার মোটরসাইকেল নদীতে

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার চরখালী ঘাটে ফেরিতে বাসের ধাক্কায় চারটি মোটরসাইকেল নদীতে পড়ে যায়। অল্পের জন্য রক্ষা পায় ফেরিতে অর্ধশত যাত্রী নিয়ে থাকা একটি বাস। এতে ফেরি চলাচল বন্ধ হয়ে পড়ে। ফলে ভান্ডারিয়া-খুলনা, ঢাকা, মঠবাড়িয়া-পাথরঘাটাসহ ১১টি রুটের যান চলাচল বন্ধ হয়ে পড়েছে। বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার কারণে নদীর দুই পারে গাড়ির লম্বা লাইন তৈরি হয়েছে। স্থানীয় প্রশাসনের সহায়তায় ফায়ার সার্ভিস উদ্ধারকাজ অব্যাহত রেখেছে। এ ঘটনায় পুলিশ বাসচালক বাসুদেব দাসকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী পথচারী বাদশা তালুকদার ও রিকশাচালক মিজানুর রহমান জানান, ঘাটে ভেড়ানো ফেরিতে গাড়ি তোলা হচ্ছিল। এ সময় বরগুনার পাথরঘাটা থেকে ছেড়ে আসা খুলনাগামী মেট্রোপলিটন পরিবহন ফেরিতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেরির সামনে থাকা মঠবাড়িয়া-পিরোজপুরগামী সাহারা পরিবহনের একটি বাসকে সজোরে ধাক্কা দেয়। এতে বাসটির এক তৃতীয়াংশ নদীতে ঝুলে পড়ে। এ সময় ফেরির সামনে থাকা চারটি মোটরসাইকেল নদীতে পড়ে যায়। কমপক্ষে ৫০ যাত্রী নদীতে পড়ে যায়। পরে তাদের ফেরিঘাটে থাকা ট্রলার নিয়ে স্থানীয়রা উদ্ধার করে।

মোটরসাইকেল আরোহী সোহেল ফকির জানান, চরখালী থেকে মোটরসাইকেলে তিনি তার শিশু কন্যা এবং ভাতিজাকে নিয়ে পিরোজপুর যাওয়ার জন্য ফেরিতে ওঠেন। অল্পের জন্য তারা প্রাণে রক্ষা পান, কিন্তু মোটরসাইকেলটি নদীতে পড়ে যায়।

মোটরসাইকেল আরোহী সুমন চন্দ্র রায় জানান, উদ্ধারকারীদের সহয়তায় তিনি তীরে উঠতে সক্ষম হলেও এখনও তার মোটরসাইকেলটি উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে উদ্ধারকাজ শুরু করেছে ভান্ডারিয়া পুলিশ প্রশাসন ও ফায়ার সার্ভিস।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহম্মদ হোসেন জানান, দুর্ঘটনার পর পর থানা পুলিশ উপস্থিত হয়ে উদ্ধারকাজ অব্যাহত রেখেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা