× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চালকের লাশ পাওয়া গেল নদীতে, রড গোডাউনে

বাউফল (পটুয়াখালী) প্রতিবেদক

প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৪ ২৩:০৭ পিএম

চালকের লাশ পাওয়া গেল নদীতে, রড গোডাউনে

চট্টগ্রাম থেকে রড নিয়ে পটুয়াখালীর বাউফলে আসার পথে ট্রাক ছিনতাই করে একটি সংঘবদ্ধ চক্র। ঘটনার তিন দিন পর দশমিনার পাতারচর নামক এলাকায় তেঁতুলিয়া নদী থেকে চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। পরে বরিশালের বাকেরগঞ্জ থেকে ট্রাক ও বাউফলের দাশপাড়া এলাকায় এক ব্যবসায়ীর গুদাম থেকে রড উদ্ধার করেছে পুলিশ। 

গত মঙ্গলবার রাত ১১টার দিকে দাশপাড়া বাসস্ট্যান্ড এলাকায় মাসুদ চৌকিদারের মালিকানাধীন একতা এন্টারপ্রাইজ নামে রড সিমেন্টের দোকানের গুদাম থেকে ৮ টন রড উদ্ধার করা হয়। এ সময় দোকানের তিন কর্মচারীকেও আটক করা হয়। 

ট্রাকমালিক ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৭ এপ্রিল চট্টগ্রাম থেকে ১৩ টন রড নিয়ে একটি ট্রাক (ঢাকা মেট্রো ঠ-১৬৫১৩৮) বাউফলের কালিশুরী বাজারের খাঁন ট্রেডার্সের উদ্দেশে ছেড়ে আসে। যথাসময়ে ট্রাকটি না পৌঁছালে বিভিন্ন স্থানে খোঁজ নিতে শুরু করেন ট্রাকমালিক। এ ঘটনায় ১৯ এপ্রিল চট্টগ্রামের বন্দর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে রড প্রস্তুতকারক কোম্পানি একে স্টিল। 

ওই ট্রাক থেকে পটুয়াখালীর দশমিনা উপজেলার রণগোপালদী এলাকায় রড আনলোড করা হয়েছে বলে খবর পায় পুলিশ। পরে ২০ এপ্রিল রণগোপালদী এলাকায় তেঁতুলিয়া নদীর পাতারচর এলাকা থেকে হাত-পা বাঁধা এক ব্যক্তির লাশ উদ্ধার করে নৌ-পুলিশ। লাশটি ট্রাকচালক আল-আমিনের বলে নিশ্চিত করেন ট্রাকমালিক সবুজ। চালক আল-আমিন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আনন্দবাজার এলাকার বাসিন্দা। পরিবার নিয়ে তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় থাকতেন। এ ছাড়া গতকাল বুধবার পর্যন্ত ট্রাকচালকের সহকারী হাসানের খোঁজ মেলেনি। তার বাড়ি বরিশালের উলানিয়া এলাকায়। এ ঘটনায় ২১ এপ্রিল দশমিনা থানায় ছিনতাই ও হত্যা মামলা করেছেন ট্রাকমালিক সবুজ। 

পরে ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করে পুলিশ। পরিত্যক্ত অবস্থায় বরিশালের বাকেরগঞ্জের বোয়ালিয়া বাজারের পাশে বাহাদুরপুর গরুহাট এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করে। মঙ্গলবার রাতে বাউফলের দাশপাড়া বাসস্ট্যান্ড এলাকায় বাউফল ও দশমিনা থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে একতা এন্টারপ্রাইজের গুদাম থেকে ছিনতাই হওয়া ৮ টন ৩০০ কেজি রড উদ্ধার করে। এ ঘটনায় একতা এন্টারপ্রাইজের দিলিপ, নান্নু এবং শাহাদুল নামের তিন কর্মচারী এবং দশমিনার মজিবর মাস্টার নামের এক ঠিকাদারকে আটক করা হয়েছে। ঠিকাদার মজিবর মাস্টারের কাছ থেকে ওই রড কিনেছেন বলে জানান মাসুদ চৌকিদার।

জানতে চাইলে দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম মজুমদার বলেন, ‘ট্রাকচালকের সহকারী হাসান এখনও নিখোঁজ। তাকে উদ্ধারসহ চালক হত্যা ও ছিনতাইর সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা