× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিঙ্গাপুরে রড চাপায় বাংলাদেশি নির্মাণ শ্রমিক নিহত

বেনাপোল (যশোর) প্রতিবেদক

প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৪ ১৮:২১ পিএম

নিহত রাকিব হোসেন।

নিহত রাকিব হোসেন।

সিঙ্গাপুরে নির্মাণ কাজের সময় রড চাপায় এক বাংলাদেশি নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। নিহত শ্রমিকের নাম রাকিব হোসেন। তিনি যশোর জেলার বেনাপোল ইউনিয়নের সীমান্তবর্তী ঘিবা গ্রামের মমিনুর রহমানের ছেলে।

রাকিবের পারিবারিক সূত্রে জানা যায়, গত ৭ এপ্রিল একটি বহুতল ভবনের নির্মাণ কাজ করার সময় রড চাপায় মারাত্মকভাবে আহত হন রাকিব। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত ১৬ দিন ধরে তিনি চিকিৎসাধীন ছিলেন। গত মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়। রাকিবের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন চাচা মিলন হোসেন।

তিনি জানান, গত ৭ এপ্রলি রাকিব একটি কনস্ট্রাকশনের কাজ করার সময় রড চাপায় গুরুতর আহত হয় সে। দুর্ঘটনার পরই তাকে উদ্ধার করে সিঙ্গাপুরের একটি হাসপাতালে র্ভতি করা হয়।

নিহত রাকিবের বাবা মমিনুর রহমান বলেন, এক বছর হলো রাকিব সিঙ্গাপুর গিয়েছে। সে সিঙ্গাপুরে কনস্ট্রাকশনে কাজ করতো। গত ৭ এপ্রিল ভবনের উপরে লোহার রডের বান্ডিল তোলার সময় দড়ি ছিড়ে তার নিচে চাপা পড়েছে। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। ১৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মঙ্গলবার রাতে সে মারা যায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা