× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মনোনয়ন জমা দিলেন এমপির পুত্রবধূ

ঠাকুরগাঁও প্রতিবেদক

প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৪ ১৪:৫৪ পিএম

আপডেট : ২৪ এপ্রিল ২০২৪ ১৫:১৮ পিএম

প্রিয়া আগরওয়াল

প্রিয়া আগরওয়াল

দ্বিতীয় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঠাকুরগাঁও উপজেলা পরিষদের নির্বাচন। নির্বাচনে ভোটের মাঠে লড়াইয়ে নামতে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে আওয়ামী লীগের এমপির পুত্রবধূর মনোনয়নপত্র জমা দেওয়া দলটির নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে ক্ষোভ।

ঠাকুরগাঁও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য দ্রৌপদি দেবী আগরওয়ালার পুত্রবধূ প্রিয়া আগরওয়ালা মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এতে দলীয় সিদ্ধান্ত উপেক্ষিত হওয়ায় স্থানীয় রাজনীতিতে কোন্দল দেখা যাবে বলে মনে করেন অনেকে।

প্রিয়া আগরওয়ালা জেলা মহিলা আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক। তার স্বামী রাজীব পোদ্দার শশী জেলা যুবলীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক। রাজীবের মা সংরক্ষিত নারী আসনের এমপি দ্রৌপদী দেবী আগরওয়ালা জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। এমপির মেয়ের জামাতা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা।

জেলা যুব মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক মাশহুরা বেগম হুরা বলেন, তার শাশুড়ি এমপি, ছেলে যুবলীগের নেতা, জামাই জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তারাই কি সব পদ-পদবি নেবেন। আমরা যারা দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ করি আমাদের কি কোনো মূল্যায়ন নেই। যেখানে দলের সিদ্ধান্ত যে, এমপির কেউ উপজেলার কোনো পদে প্রার্থী হতে পারবে না; তাহলে এমপির বউমা কীভাবে মনোনয়নপত্র জমা দেন। আমরা মনে করি দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে প্রার্থী হলে দলের চেইন অব কমান্ড ভেঙে পড়ে। 

জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক আয়শা সিদ্দিকা তুলি বলেন, এমপি দ্রৌপদী দেবী আগরওয়ালা প্রকাশ্যে পুত্রবধূকে নির্বাচিত করতে প্রচার প্রচারণা চালাচ্ছেন। এ জন‌্য তি‌নি সদর উপজেলার সব মহিলা নেতৃবৃন্দকে একত্রিত করে পুত্রবধূ প্রিয়ার পক্ষে সমর্থন দিয়ে এক‌টি কাগজে স্বাক্ষর করতে নির্দেশ দেন। এই সমর্থনের কাগজ তিনি দলীয় হাই কমান্ডের কাছে পাঠাবেন বলে আমি জানতে পেরেছি।

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইলে প্রিয়া আগরওয়ালা বলেন, আমরা আমাদের শাশুড়ির সঙ্গে থাকি না। ২০২০ সাল থেকে আমরা আলাদা বাসায় থাকি। আমার শাশুড়ি সংসদ সদস্য, তিনি আমাকে সাহায্য করেননি। আমি নিজে থেকে আমার বরকে নিয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা