× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নির্বাচনকে প্রভাবিত করায় আশংকায় প্রার্থীতা প্রত্যাহার

শেরপুর প্রতিবেদক

প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪ ২৩:২৩ পিএম

নির্বাচনকে প্রভাবিত করায় আশংকায় প্রার্থীতা প্রত্যাহার

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলামের বিরুদ্ধে এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সরাসরি প্রচারের অভিযোগ এনে প্রার্থীতা প্রত্যাহার করলেন প্রতিদ্বন্দি চেয়ারম্যান প্রাথী এসএম আমিরুজ্জামান লেবু। 

সোমবার (২২ এপ্রিল) উপজেলার গরুহাটি এলাকায় তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেন তিনি। 

সংবাদ সম্মেলনে আমিরুজ্জামান লেবু জানান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনা উপজেলা পরিষদ নির্বাচনে এমপি-মন্ত্রীদের সকল প্রকার প্রচার থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছেন। কিন্তু শেরপুর-৩ আসনের এমপি শহিদুল ইসলাম প্রতিদ্বন্দি চেয়ারম্যান প্রাথী বিশ্বজিৎ রায় তার বন্ধু হওয়ায় তার পক্ষে সরাসরি প্রচার চালিয়ে যাচ্ছে। শুধু তাই নয়, সম্প্রতি উপজেলার ৭ ইউনিয়নের ৫২ ওয়ার্ডের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের শেরপুর শহরস্থ তার বাসভবনের সামনে খেলার মাঠে জনসভা করে চেয়ারম্যান প্রাথী বিশ্বজিৎকে পরিচয় করিয়ে দিয়ে সকলকে তার পক্ষে নির্বাচন করার অঙ্গীকার করান। যে দৃশ্যগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন বেসরকারী টেলিভিশনে প্রচারের পর ব্যাপক মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

তিনি আরও জানান, স্থানীয় সংসদ সদস্য তার বন্ধুর পক্ষে সরাসরি প্রচার চালানোয় নির্বাচনকে প্রভাবিত করতে পারে আশংকায় তিনি তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।

এ ব্যাপারে এডিএম শহিদুল ইসলাম (এমপি) তাহার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি কোন প্রার্থীর পক্ষে সরাসরি ভোট চাইনি। ঈদ পরবর্তী উপজেলার সকল নেতাকর্মী ও জনপ্রতিনিদের সাথে আমি ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভার আয়োজন করেছিলাম মাত্র।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা