× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছিনতাইকারীদের হামলায় আহত ববিতা মারা গেছেন

সাভার প্রতিবেদক

প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪ ১২:০৬ পিএম

আপডেট : ২৩ এপ্রিল ২০২৪ ১২:৪২ পিএম

স্বামীর সঙ্গে গৃহবধূ ববিতা আক্তার। ছবি : সংগৃহীত

স্বামীর সঙ্গে গৃহবধূ ববিতা আক্তার। ছবি : সংগৃহীত

সাভারের আশুলিয়ায় ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত গৃহবধূ ববিতা আক্তার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি হামলার ৬ মাস আগে তার স্বামীকে একটি কিডনি দিয়ে বাঁচিয়েছেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে সাভারের এনাম মেডিকেলের ডিউটি ইনচার্জ মো. ইউসুফ আলী প্রতিদিনের বাংলাদেশকে ববিতা আক্তারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় গত ১৭ এপ্রিল নিহতের দেবর হৃদয় আশুলিয়া থানায় মামলা করেন।

নিহত ববিতা আক্তার আশুলিয়ার বাইপাইল এলাকার মন্ডলবাড়ির নাদিম মন্ডলের স্ত্রী। 

নিহত ববিতার ছেলে সাজু বলেন, ‘গত ১৫ এপ্রিল আম্মু আমি আর আমার ছোট বোন একটি রেস্তোরাঁয় খাবার খেয়ে রিকশাযোগে বাসায় ফিরছিলাম। আমরা ঢাকা-আরিচা মহাসড়কের পল্লিবিদ্যুৎ ও বাইপাইলের মাঝামাঝি সোহেল স্কয়ার হাসপাতালের বিপরীত পাশে পৌঁছলে চলন্ত মোটরসাইকেল নিয়ে দুই ছিনতাইকারী বাম পাশ দিয়ে এসে আম্মুর হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় রিকশা থেকে পড়ে আমার আম্মু ও আমি গুরুতর আহত হই। আমার আম্মু মাথায় আঘাত পেয়ে জ্ঞান হারায়, আমার পা মচকে যায়। আম্মু ওই যে জ্ঞান হারালো তার জ্ঞান আর ফিরল না। আমি ছিনতাইকারীদের ফাঁসি চাই।’

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিলন ফকির প্রতিদিনের বাংলাদেশকে বলেন, এ ঘটনায় মামলা করেছেন ভুক্তভোগীর দেবর। ববিতা আক্তারের মৃত্যুর বিষয়টি শুনেছি। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা