× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হাসপাতাল থেকে ফেরার পথে বাসচাপায় এক পরিবারের ৪ জন নিহত

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিবেদক

প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪ ২২:৩২ পিএম

আপডেট : ২৩ এপ্রিল ২০২৪ ০০:৪৮ এএম

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ফাইল ফটো

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ফাইল ফটো

কুমিল্লায়  হাসপাতাল থেকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে বাসচাপায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন। এর মধ্যে দুজন শিশু। 

সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার মালিখিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের দিলবর নেছা, তার পুত্রবধূ স্ত্রী শাহীনুর আক্তার, নাতনি সায়মা আক্তার ও রাইসা আক্তার। শাহীনুরের স্বামী সৌদি আরবপ্রবাসী।

দাউদকান্দি হাইওয়ে থানার সার্জেন্ট ওয়াহিদুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মহাসড়ক পারাপারের সময় ঢাকাগামী দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসের চাপায় নিহত দিলবর নেছা ঘটনাস্থলে মারা যান। তার পুত্রবধূ শাহীনুর আক্তার, নাতনি সায়মা আক্তার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায়। নাতনি রাইসা আক্তারকে আশঙ্কাজনক অবস্থায় অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার শহীদনগর এলাকায় মারা যায়। 

দিলবর নেছার স্বামী আবদুর রশিদ মোল্লা ও ছেলে ওমানপ্রবাসী মো. ফরিদ বলেন, দিলবর নেছা ও শাহীনুর আক্তার কুমিল্লায় চিকিৎসক দেখানোর জন্য বেলা একটায় বাড়ি থেকে বের হন। চিকিৎসক দেখিয়ে রাতে বাড়ি ফেরার পথে বাসের চাপায় মারা যান।

খবর পেয়ে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আরাফাতুল আলম দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান। ইউএনও বলেন, বাসটি ছিল ঢাকাগামী। তথ্যপ্রযুক্তির সহায়তায় পালিয়ে যাওয়া ঘাতক বাসটি আটকের চেষ্টা চলছে। চারজনের মরদেহ দাউদকান্দি হাইওয়ে থানার পুলিশের হেফাজতে রাখা হয়েছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা