× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রামগতিতে আগুনে পুড়ল ১১ দোকান, আহত ৪

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিবেদক

প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪ ১৯:৫৬ পিএম

আপডেট : ২১ এপ্রিল ২০২৪ ২০:৩০ পিএম

আগুন নেভানোর পর রামগতির রামদয়াল বাজার। প্রবা ফটো

আগুন নেভানোর পর রামগতির রামদয়াল বাজার। প্রবা ফটো

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় একটি বাজারে আগুন লেগে চারটি ফার্মেসিসহ ১১টি দোকান পুড়ে গেছে। আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে আরও ছয়টি দোকান। শনিবার (২০ এপ্রিল) দিনগত রাতে উপজেলার রামদয়াল বাজারে এ ঘটনা ঘটে।

আগুন নেভাতে গিয়ে আহত হয়েছে চারজন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতরা হলেন, ফজলুর রহমান মিয়া, আতিক হোসেন, আরমান হোসেন ও আয়াত মাহমুদ।

উপজেলা ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ২টার সময় বাজারের জিরো পয়েন্ট থেকে হাফেজিয়া মাদ্রাসা গেট পর্যন্ত ১১টি দোকান আগুনে পুড়ে যায়। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। স্থানীয় মসজিদ থেকে মাইকে আগুন লাগার বিষয়ে বলা হলে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীরা এগিয়ে আসে। পাশাপাশি ফায়ার সার্ভিসের একটি ইউনিটের সম্মিলিত প্রচেষ্টার এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন, ফাহাদ (ফার্মেসি), আপন (ফার্মেসি), তরিকুল ইসলাম (ফার্মেসি), ইব্রাহিম (ফার্মেসি), নিজাম উদ্দিন (কনফেকশনারি), আবদুজ্জাহের (মুদি দোকান), রাজীব (ডিস্ট্রিবিউটর), সিরাজুল ইসলাম (মোরগ), আবুল বাশার (কনফেকশনারি) ও অজয় দাস (সেলুন)।

রামগতি ফায়ার স্টেশনের ওয়্যারহাউস পরিদর্শক জাকির হোসেন বলেন, ‘খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই এবং আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। সঠিক সময়ে খবর পাওয়ায় ক্ষয়ক্ষতির পরিমাণ কমানো গেছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা