× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মাগুরায় উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এমপির ভাই

মাগুরা প্রতিবেদক

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪ ১৬:২৪ পিএম

আপডেট : ২০ এপ্রিল ২০২৪ ১৭:০২ পিএম

বিমলেন্দু শিকদার। ছবি : সংগৃহীত

বিমলেন্দু শিকদার। ছবি : সংগৃহীত

মাগুরার শালিখা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ধনেশ্বারগাতি ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান বিমলেন্দু শিকদার। তিনি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এবং মাগুরা-২ আসনের সংসদ সদস্য শ্রী বীরেন শিকদারের ছোট ভাই। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন তিনি।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে বিমলেন্দু শিকদার প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত বৃহস্পতিবার কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুসারে এমপি-মন্ত্রীদের আত্বীয়-স্বজনদের উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণায় প্রার্থিতা প্রত্যাহার করেছিলেন তিনি।

বিমলেন্দু শিকদার বলেন, ইউপি চেয়ারম্যান থাকায় এলাকায় আমার গ্রহণযোগ্যতা ছিল। কিন্তু সম্প্রতি আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মোতাবেক দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন সংক্রান্ত বার্তা দেন। সেই অনুযায়ী আমি সংসদ সদস্যের ভাই হওয়ায় নিজের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি। দলের যেকোনো সিদ্ধান্তকে সম্মান করি। এজন্য হতাশ হইনি।

মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচন হবে আগামী ৮ মে এবং দ্বিতীয় ধাপে শালিখা উপজেলা পরিষদ নির্বাচন আগামী ১১ মে অনুষ্ঠিত হওয়ার ঘোষণা রয়েছে নির্বাচন কমিশনের।

বিমলেন্দৃ শিকদারের প্রার্থী প্রত্যাহার বিষয়ে মাগুরা ২ আসনের সংসদ সদস্য শ্রী বীরেন শিকদার বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্তকে শালিখা উপজেলা আওয়ামী লীগ মেনে চলবে। এজন্য ঘোষণা আসার পরপরই বিমলেন্দু শিকদার প্রার্থিতা প্রত্যাহার করেছেন। আমরা চাই প্রভাব মুক্ত নির্বাচন হোক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা