× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নারায়ণগঞ্জে পূজা দিতে এসে বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪ ১৬:০৫ পিএম

আপডেট : ২০ এপ্রিল ২০২৪ ১৬:৪৪ পিএম

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জে লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে পূজা শেষে নিজ বাড়ি ঝালকাঠিতে ফেরার পথে বাসচাপায় বাবা-ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মা নিপু রায়।

শনিবার (২০ এপ্রিল) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কেওঢালা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঝালকাঠির সদর উপজেলার খাজুরা গ্রামের নারায়ণ চন্দ্র ডাকুয়ার ছেলে সুরেষ ডাকুয়া এবং তার শিশু সন্তান রাকেশ ডাকুয়া ।

কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকালে খবর পান কেওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় তিনজনকে একটি বাসচাপা দিয়েছে। এ খবর শুনে তারা সেখানে গিয়ে দেখেন, ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে। গুরুতর আহত অবস্থায় স্বামী-স্ত্রী রাস্তায় পড়ে আছেন। দ্রুত তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তবে ঢাকা মেডিকেলে আনার পরপরই সুরেষ ডাকুয়াকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

আহত নিপু রায় জানান, গত শনিবার গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জে বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে এসেছিলেন পূজার জন্য। সেখান থেকে সকালে বাড়ির উদ্দেশে রওনা হয়েছিলেন। পথে কেওঢালা বাসস্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল শিশুটি। আর তাদের পেছনে ব্যাগ হাতে পার হচ্ছিল শিশুটির মা। এ সময় একটি বাস তাদের চাপা দেয়।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, দুর্ঘটনার পর চালক পলাতক রয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। শিশুটির মরদেহ ঘটনাস্থল থেকে থানায় নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা