× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বগুড়ায় ৫ বছরের নাতিকে জবাই করে হত্যা, নানা গ্রেপ্তার

বগুড়া অফিস

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪ ১৪:২৫ পিএম

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪ ১৫:০৭ পিএম

অভিযুক্ত সুকুমার দাস। প্রবা ফটো

অভিযুক্ত সুকুমার দাস। প্রবা ফটো

বগুড়ায় এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার শশীবদনী হিন্দুপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম বন্ধন সরকার। তার বয়স পাঁচ বছর। সে সদরের পীরগাছা এলাকার রবি দাসের ছেলে। 

এ ঘটনায় অভিযুক্ত নানা সুকুমার দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুকুমার শশীবদনী হিন্দুপাড়া এলাকার ঝুমুর দাসের ছেলে। তিনি এলএলবি শেষ বর্ষে পড়াশোনা করত। 

বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) ফহিম উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন। 

প্রতিবেশী বঙ্কিম চন্দ্র সরকার জানান, মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে আমাদের এলাকায় হরিবাসর শুরু হয়। এ উপলক্ষে বন্ধন সরকার মায়ের সঙ্গে মায়ের মামার বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার সকালে শুনি কাঁচি দিয়ে গলা কেটে বন্ধনকে হত্যা করেছে সুকুমার। সুকুমার না পালিয়ে ওই ঘরের মধ্যেই লুকিয়ে ছিল। পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে।  

সুকুমার দাস ভুক্তভোগী শিশু বন্ধন সরকারের মায়ের মামা। অর্থাৎ সম্পর্কে তিনি বন্ধন সরকারের নানা হন। 

আরেক প্রতিবেশী পরিমল চন্দ্র পালিত বলেন, কেউ বলছে সুকুমারের মোবাইল নেওয়ার কারণে, আবার কেউ বলছে কোনো এক দ্বন্দ্বের কারণে ওই শিশুকে হত্যা করা হয়েছে। তবে অনেকেই তাকে মানসিক ভারসাম্যহীন বানাতে চেষ্টা করছে। কিন্তু সুকুমার কালকেও হরিবাসরে সারা দিন প্রসাদ বিতরণ করেছে। আবার সে এলএলবি পড়াশোনাও করছে।

নিহত বন্ধনের বন্ধুর মা কান্নারত অবস্থায় বলেন, একসঙ্গে আমরা হরিবাসরে আসছিলাম। আজ হরিবাসর শেষ করে বাড়িতে যেতে চাচ্ছিলাম। হরিবাসরে বসে থাকা অবস্থায় শুনি বন্ধনকে তার নানা সুকুমার গলা কেটে হত্যা করেছে।

পরিদর্শক ফইম উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে অভিযুক্ত সুকুমারকে গ্রেপ্তার করেছি। নিহতের মরদেহ পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়েছে। সেখান থেকে মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে এ হত্যাকাণ্ড এখনও জানতে পারিনি। আমরা তদন্ত করে শিগগিরই এ বিষয়ে জানাব। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা