× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত

সুনামগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪ ০৯:৫৪ এএম

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪ ১০:৪২ এএম

মতিউর রহমান হাসান ওরফে পাগল হাসান। ছবি : সংগৃহীত

মতিউর রহমান হাসান ওরফে পাগল হাসান। ছবি : সংগৃহীত

সুনামগঞ্জে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সংগীতশিল্পী ও গীতিকার মতিউর রহমান হাসান ওরফে পাগল হাসানসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৭টার দিকে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতুর টোলকেন্দ্রের পাশে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা দুজন মারা যান।

ছাতক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ আলম প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত অন্যজন হলেন পাগল হাসানের সঙ্গে থাকা ছাত্তার নামে এক ব্যক্তি। সিএনজির চালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদের নামপরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে দোয়ারাবাজার থেকে আসছিল। খালি বাসটি গোবিন্দগঞ্জ থেকে ছাতক যাচ্ছিল। পথে সুরমা সেতু এলাকায় সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে পাগল হাসানসহ আরও একজন ঘটনাস্থলে মারা যান। অন্য তিনজন গুরুতর আহত হয়েছেন।

ছাতক ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জালাল আহমদ বলেন, ঘটনাস্থলেই পাগল হাসানসহ আরেকজন মারা যান। বাকি তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতদেহ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়েছে।

পাগল হাসান সুনামগঞ্জের সন্তান। সুরকার, গীতিকার ও কণ্ঠশিল্পী হিসেবে সংগীতাঙ্গনে পরিচিতি ছিল তার। শ্রোতাদের মধ্যেও ছিল জনপ্রিয়তা। তার লেখা গান আসিফ আকবরসহ অনেক জনপ্রিয় কণ্ঠশিল্পী গেয়েছেন। তার একাধিক শ্রোতাপ্রিয় গান রয়েছে। এর মধ্যে আসমানে যাইও না রে বন্ধু, জীবন খাতা, আমি জ্বইলা মরি উল্লেখযোগ্য।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা