× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হোমনায় ছেলের হাতে মা খুন

হোমনা (কুমিল্লা) প্রতিবেদক

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪ ২২:৪৪ পিএম

ঘাতক মো. আবুল হোসেন। প্রবা ফটো

ঘাতক মো. আবুল হোসেন। প্রবা ফটো

কুমিল্লার হোমনায় এক বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা করেছে ছেলে। বুধবার (১৭ এপ্রিল) সকাল ১০ টার দিকে উপজেলার নিলখী ইউনিয়নের লালবাগ গ্রামে এ ঘটনা ঘটে। 

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন প্রতিদিনের বাংলাদেশকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করা হয়েছে।

নিহত মা রায়জন নেছা (৭০) উপজেলার নিলখী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের লালবাগ গ্রামের মৃত মো. চাঁন মিয়ার স্ত্রী। ঘাতক তার ছেলে মো. আবুল হোসেন (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক আবুল হোসেন সৌদি আরব থেকে জেল খেটে বাড়িতে আসার পর সে মানসিক প্রতিবন্ধী হয়ে যান। আবুল হোসেন মানসিক প্রতিবন্ধী হওয়ায় তাঁর স্ত্রী সালমা আক্তার তাকে তালাক দিয়ে চলে যান। স্ত্রী চলে যাওয়ার পর থেকে মায়ের সাথেই থাকেন তিনি। গতকাল (মঙ্গলবার) রাতেও মায়ের সাথে ঝগড়া হয় আবুলের। সকালে ঘরের দরজা তালা দিয়ে বাজারে যান আবুল হোসেন। বাজার থেকে এসে বাড়ির উঠানে বসে ছিলো সে। 

এ সময় প্রতিবেশী একজন মহিলা ঘরের জানালা দিয়ে ঘরে উঁকি দিয়ে দেখেন বৃদ্ধা মায়ের নিথর দেহটি মাটিতে পড়ে রয়েছে। সকাল ১০ টার দিকে নিহতের মরদেহ দেখা গেলেও কখন তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে বাড়ীর আশপাশের বাসিন্দাদের ধারণা প্রতিবন্ধী আবুল হোসেনই তার মাকে হত্যা করেছে।

হোমনা থানার ওসি জয়নাল আবেদীন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত ঘাতক আবুল হোসেনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে অভিযোগ পাওয়ার পর মামলা রুজু করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা