× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চকরিয়ায় পূর্ববিরোধের জেরে দুই ব্যক্তিকে ‘কুপিয়ে হত্যা’

চকরিয়া (কক্সবাজার) প্রতিবেদক

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪ ১৪:১১ পিএম

আপডেট : ১৭ এপ্রিল ২০২৪ ১৪:১৭ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়া উপজেলায় পূর্ববিরোধের জেরে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকপুর নতুন বাজার স্টেশনে এ ঘটনা ঘটে। 

নিহত দুই ব্যক্তির নাম মোহাম্মদ সেলিম ও শফিউল আলম। সেলিম সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে এবং শফিউল মৃত আবু সালামের ছেলে।

সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম ও চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম জানান, স্থানীয় ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য জাহেদুল ইসলাম ও নিহত মো. সেলিমের সঙ্গে গত ইউনিয়ন পরিষদের নির্বাচনের পর থেকে নিজেদের ওয়ার্ডে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে মানিকপুর উত্তরপাড়া বাজার এলাকার নবীন ক্লাবের সামনে হামলার ঘটনা ঘটে। জাহেদের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে কিরিচ দিয়ে সেলিম ও শফিউল আলমকে কুপিয়ে জখম ও গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন। আহত শফিউল আলমের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে নেওয়ার পথে রাত ১টার দিকে মারা যায় শফিউল আলম।

ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, নিহত সেলিম ও শফিউল আলম দুজনই একটি হত্যা মামলার আসামি। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের মধ্যে দ্বন্দ্বের জেরে এই হত্যার ঘটনা ঘটেছে। হত্যায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা