× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

৮ হাজারের বেশি ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

মেহেরপুর প্রতিবেদক

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪ ১২:২৪ পিএম

আপডেট : ১৭ এপ্রিল ২০২৪ ১৭:১৬ পিএম

আওয়ামী লীগের স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং মন্ত্রীদের সঙ্গে নিয়ে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। ১৭ এপ্রিল সকালে মেহেরপুরের মুজিবনগরে। প্রবা ফটো

আওয়ামী লীগের স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং মন্ত্রীদের সঙ্গে নিয়ে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। ১৭ এপ্রিল সকালে মেহেরপুরের মুজিবনগরে। প্রবা ফটো

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, ৮ হাজারের অধিক ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে। ভুয়া মুক্তিযোদ্ধাদের শনাক্ত করতে উপজেলা পর্যায়ে সাত সদস্যের কমিটি রয়েছে। ভুয়া মুক্তিযোদ্ধার অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বুধবার (১৭ এপ্রিল) সকালে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় ও মেহেরপুর জেলা প্রশাসন আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

মুক্তিযোদ্ধামন্ত্রী বলেন, বাংলাদেশের প্রথম রাজধানী ঐতিহাসিক মুজিবনগর। মুজিবনগর সরকারের ধারাবাহিকতায় বর্তমান সরকার। মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়া হবে। 

এর আগে আওয়ামী লীগের স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং মন্ত্রীদের সঙ্গে নিয়ে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। এর পর সেখানে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন এমপি, নারী ও মহিলা বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, বিএম মোজাম্মেল হক, মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য নাজমুল হুদা সাগরসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা