× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪ ১৯:৩৯ পিএম

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪ ২১:২৪ পিএম

নিহত নির্মাণশ্রমিক আব্দুল হালিম আশিক। ফাইল ফটো

নিহত নির্মাণশ্রমিক আব্দুল হালিম আশিক। ফাইল ফটো

পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের রিয়্যাক্টর ভবন থেকে পড়ে আব্দুল হালিম আশিক নামে এক নির্মাণশ্রমিক মারা গেছেন।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি উপজেলার চরমিরকামারী পশ্চিমপাড়া গ্রামের শহীদ মণ্ডলের ছেলে ও রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান রোসেম কোম্পানিতে কর্মরত ছিলেন।

আশিকের বাবা শহীদ মণ্ডল জানান, ৫ এপ্রিল রূপপুর প্রকল্পের রিয়্যাক্টর ভবনে কাজ করার সময় সে ভবন থেকে নিচে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুর ১২টার দিকে আশিক মারা যায়।

ঠিকাদারি প্রতিষ্ঠান রোসেমের দোভাষী সেলিম হোসেন জানান, আশিক আহত হওয়ার পর তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসা খরচ রোসেম কোম্পানি বহন করেছে। শুনেছি সে মারা গেছে।

একই কোম্পানির নিরাপত্তা কর্মকর্তা মুরাদ হোসেন বলেন, আশিকের মৃত্যুর খবর শুনেছি। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিক আশিকের মৃত্যুর খবর জেনেছি। তার মরদেহ এখনও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ বিষয়ে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা