× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা

নরসিংদী প্রতিবেদক

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪ ১৭:১৬ পিএম

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪ ২১:৫৮ পিএম

নিহত ইউপি সদস্য রুবেল আহমেদ। প্রবা ফটো

নিহত ইউপি সদস্য রুবেল আহমেদ। প্রবা ফটো

নরসিংদী সদর উপজেলার এক ইউপি সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে ইউনিয়নের পাকুরিয়া এলাকায় তাকে হত্যা করা হয়। 

নিহত রুবেল আহমেদ সদর উপজেলা আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি এবং একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

নরসিংদীর পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

নিহতের চাচা আবু হানিফা বলেন, প্রতিদিনের মতো জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করতে বাড়ি থেকে বের হন রুবেল। মোটরসাইকেলে করে নরসিংদী জজ কোর্ট থেকে বাড়ি ফেরার পথে দুপুর ১টার দিকে পাকুরিয়া এলাকায় পৌঁছালে শফিক, আপন মিয়া, ইমরুল হক, রুহুল আমিন, রাজিব, ইয়াকুবসহ আরও কয়েকজন মিলে রুবেলকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় রুবেল এবং তার সহযোগী ইসমাইল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। পরে মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে রুবেলকে কুপিয়ে এবং গলা কেটে পালিয়ে যায় তারা। 

আমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ ইবনে রহিজ মিঠু বলেন, ‘পরিকল্পিতভাবে রুবেলকে হত্যা করা হয়েছে। ঘটনার পরপরই আমি ঘটনাস্থলে ছুটে গেছি। নির্বাচনকেন্দ্রীক বিরোধ নাকি অন্য কোনো শত্রুতার কারণে তাকে হত্যা করা হয়েছে, তা সুষ্ঠু তদন্তের মাধ্যমে বের হয়ে আসবে। আমরা দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।’

মাধবদী থানার উপপরিদর্শক (এসআই) ফজলে রাব্বি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন, দুর্বৃত্তদের গুলিতে ইউপি মেম্বার নিহতের ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। সার্বিক বিষয় বিবেচনা করে হত্যাকারীদের গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ। পরিবারের অভিযোগগুলো আমলে নেওয়া হচ্ছে।

আমদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে রুবেলের সঙ্গে একই ওয়ার্ড থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন ইমরুল। ওই সময় দুই প্রার্থীর মধ্যে একাধিক বার হামলা মামলা ভাঙচুরের ঘটনা ঘটে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা