× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

শ্রীপুর (মাগুরা) প্রতিবেদক

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪ ২২:২৪ পিএম

নিহতের মরদেহ শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে রাখা হয়েছে। প্রবা ফটো

নিহতের মরদেহ শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে রাখা হয়েছে। প্রবা ফটো

মাগুরার শ্রীপুর উপজেলায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। রবিবার (১৪ মার্চ) বিকালে উপজেলার মালাইনগর গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী এবং তার পরিবার পলাতক রয়েছেন।

নিহত গৃহবধূ মোছা. মনিকা খাতুন উপজেলার চরচৌগাছি গ্রামের মাজেদ শেখের মেয়ে। অভিযুক্ত স্বামীর নাম টিপু বিশ্বাস।

স্থানীয় ও নিহতের পারিবার সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে টিপু বিশ্বাসের সাথে মনিকা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর আগে তারা পালিয়ে বিয়ে করেন। পালিয়ে বিয়ে করায় টিপুর পরিবার এ বিয়ে মেনে নেয়নি। যার কারণে মনিকা তার বাবার বাড়িতেই থাকতো। এরই মধ্যে এক বছর আগে টিপুকে উপজেলার ঘাসিয়াড়া গ্রামে নাজমীমের সঙ্গে বিয়ে দেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সে তার বাবার বাড়িতেই থাকত। গত শনিবার (১৩ এপ্রিল) টিপু তার প্রথম স্ত্রী মনিকার বাবার বাড়িতে রাতে থাকেন। রবিবার সকাল ১১টার দিকে টিপু তার স্ত্রী মনিকাকে নিজের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে দু’জনে মোটরসাইকেলযোগে বের হন। পরে তাকে উপজেলার মালাইনগর গ্রামের মালাইনগর প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে দুলাল কাজীর পুকুরের পাড়ে নিয়ে যায় টিপু। সেখানে টিপু মনিকাকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনিকাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে টিপু এবং তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে স্বামী টিপু পলাতক রয়েছেন। তাকে আটকে পুলিশি অভিযান চলছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা