× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্রাহ্মণবাড়িয়ায় দুই বাসের সংঘর্ষে আহত ১০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিবেদক

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪ ১৯:৩৭ পিএম

আপডেট : ১৪ এপ্রিল ২০২৪ ২১:১৪ পিএম

বিজয়নগর উপজেলায় দুই বাসের সংঘর্ষ হয়। প্রবা ফটো

বিজয়নগর উপজেলায় দুই বাসের সংঘর্ষ হয়। প্রবা ফটো

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় দুই বাসের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। রবিবার বিকল সাড়ে ৫টায় ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগরের রামপুরা এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় কাজী মিজানুর রহমান জানান, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী বাস এবং পাশের বিশ্বরোড থেকে ছেড়ে আসা মাধবপুরগামী লোকাল দিগন্ত বাসের সংঘর্ষ হয়। শ্যামলী বাসটি সড়কের খাদে পড়ে যায়। এতে অন্তত ১০ জন আহত হয়। আহতদের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় আহত সাইফুর রহমান বলেন, ‘আমি ও আমার বন্ধু শ্রীমঙ্গলে ঘুরতে গিয়েছিলাম। শ্রীমঙ্গল থেকে ঢাকা যাওয়া অবস্থায় বাসে ঘুমিয়ে যাই। হঠাৎ ধাক্কা অনুভব করি। ঘুম থেকে উঠে দেখি খালে বাস পড়ে আছে। পরে বাসের জানালা ভেঙে বের হয়েছি। আমার শরীরের বিভিন্ন জায়গায় ব্যাথা পেয়েছি। স্থানীয় বাজারে চিকিৎসা নিয়েছি।’

খাঁটিখাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক সারোয়ার হোসেন বলেন, ‘সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী বাসটি বিজয়নগরের রামপুরায় এলে বিশ্বরোড থেকে মাধবপুরগামী দিগন্ত বাসের সঙ্গে সংঘর্ষে হয়। সংঘর্ষে শ্যামলী বাসটি খাদে পড়ে যায় এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়ছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা