× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিঙ্গাইর উপজেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ উদযাপন

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪ ১৫:০১ পিএম

মানিকগঞ্জের সিঙ্গাইরে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত। প্রবা ফটো

মানিকগঞ্জের সিঙ্গাইরে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত। প্রবা ফটো

‘মুছে যাক গ্লানি, ঘুচে যাক জড়া’ অগ্নিস্নানে শুচি হোক ধরা’ এই প্রতিপাদ্যকে ধারণ করে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষে মানিকগঞ্জের সিঙ্গাইরে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার (১৪ এপ্রিল) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এসব অনুষ্ঠান হয়। এছাড়া দিবসটি উপলক্ষে কুইজ, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিন সকাল ১০ টার দিকে সিঙ্গাইর উপজেলা পরিষদ চত্বর থেকে মঙ্গল শোভাযাত্রাটি  শুরু হয়ে একই স্থানে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা, সাংস্কৃতিক ও নানা  অনুষ্ঠান হয়।

উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

সিঙ্গাইর সরকারি কলেজের সাবেক সহকারি অধ্যাপক বেণী মাদব সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে গান পরিবেশন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শারমিন আকতার, পুলিশ পরিদর্শক (ওসি) জিয়ারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল মাজেদ খান ও গাজী কামরুজ্জামান প্রমূখ।

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে স্থানীয় বিভন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।

এসময় সহকারী কমিশনার (ভূমি) আব্দুল কাইয়ুম খান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রকৌশলী ইউনূছ, সিঙ্গাইর সরকারি কলেজের অধ্যক্ষ নুরুদ্দীন,

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সায়েদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাটু, আবুল হোসেন, জাহিদুল ইসলাম ভূইয়া, রমাজন আলী, গাজী কামরুজ্জামান ও জেলা পরিষদ সদস্য তমিজ উদ্দিনসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিবিদরা, শিক্ষক, শিক্ষার্থী ও গণ‍্যমান‍্য ব‍্যক্তিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা