× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দুর্গম এলাকায় বিজিবি সদস্যদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করলেন মহাপরিচালক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪ ১৯:৪৫ পিএম

আপডেট : ১৩ এপ্রিল ২০২৪ ২০:১০ পিএম

দুর্গম এলাকায় বিজিবি সদস্যদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করলেন মহাপরিচালক

বর্ডার গার্ড বাংলাদেশর (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী বিজিবি সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে দুর্গম পার্বত্য সীমান্ত পরিদর্শন করেছেন।

বিজিবি মহাপরিচালক শনিবার (১৩ এপ্রিল) সকালে বিজিবির রাঙ্গামাটি সেক্টর সদর দপ্তর পরিদর্শন করেন এবং সব পর্যায়ের বিজিবি সদস্যদের দরবার গ্রহণ করেন। দরবারে রাঙ্গামাটি সেক্টরের আওতাধীন সব ব্যাটালিয়ন ও বিওপিতে কর্মরত বিজিবি সদস্যরা ভিটিসির মাধ্যমে সংযুক্ত ছিল। বিজিবি সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা শরিফুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজিবি মহাপরিচালক বিজিবির কাপ্তাই ব্যাটালিয়নের (৪১ বিজিবি) দুর্গম পার্বত্য সীমান্তবর্তী প্যারাছড়া বিওপি এবং বরকল ব্যাটালিয়নের (৪৫ বিজিবি) উলুছড়ি বিওপি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক দায়িত্বরত সব পর্যায়ের বিজিবি সদস্যদের সঙ্গে মতবিনিময় ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। দুর্গম পার্বত্য অঞ্চলে নানা প্রতিকূলতার মধ্যেও দক্ষতা ও সফলতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য তিনি সবাইকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান। একইসঙ্গে তাদের দেশপ্রেম, সততা ও সত্যবাদিতা, আনুগত্য, নিষ্ঠা ও শৃঙ্খলার সঙ্গে পবিত্র দায়িত্ব পালনের জন্য প্রশাসনিক, প্রশিক্ষণ ও আভিযানিক বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

পরে বিজিবি মহাপরিচালক উলুছড়ি বিওপিতে দায়িত্বরত বিজিবি সৈনিকদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

পরিদর্শনকালে বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (জিএস শাখা), অতিরিক্ত মহাপরিচালক (বিএসবি), বিজিবি’র চট্টগ্রাম রিজিয়ন কমান্ডার, রাঙ্গামাটি সেক্টর কমান্ডার এবং সংশ্লিষ্ট ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা