× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঠাকুরগাঁওয়ে দুই বাইকের সংঘর্ষে নিহত ২

ঠাকুরগাঁও প্রতিবেদক

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪ ১৯:৩১ পিএম

আপডেট : ১৩ এপ্রিল ২০২৪ ১৯:৪১ পিএম

ঠাকুরগাঁওয়ে দুই বাইকের সংঘর্ষে নিহত ২

ঠাকুরগাঁওয়ে দুই বাইকের সংঘর্ষে ২ তরুণ নিহত হয়েছে। এছাড়া দুর্ঘটনায় আহত তিনজন আরোহীকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

শনিবার (১৩ এপ্রিল) বিকাল ৫টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বড় খোঁচাবাড়ী-বেগুনবাড়ী সড়কের দৌলতপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের দৌলতপুর এলাকার নুর ইসলামের ছেলে নয়ন ইসলাম ও  বেগুনবাড়ী এলাকার রিয়াজুল ইসলামের ছেলে মোস্তাফিজুর রহমান।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নয়ন বাড়ি থেকে মোটরসাইকেলে করে খোঁচাবাড়ি বাজারের দিকে যাচ্ছিলেন। একই সময় বেগুনবাড়ি এলাকার বাসিন্দা মোস্তাফিজুর রহমান ও তার তিন বন্ধু মোটরসাইকেলে করে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে খোঁচাবাড়ী-বেগুনবাড়ী সড়কের দৌলতপুর এলাকায় পৌঁছালে তাদের দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নয়নের মৃত্যু হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক মোস্তাফিজুর রহমানকে মৃত ঘোষণা করেন। 

এ দুর্ঘটনায় গুরুতর আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ওসি এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, দুটি মোটরসাইকেলের সংঘর্ষে নয়ন ও মোস্তাফিজুর রহমানের মৃত্যু হয়। এতে আহত হয় আরও তিনজন আরোহী। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা