× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্যাংকারের মাছ-মাংস, কল, কমোডের পাইপও চুরি

প্রবা প্রতিবেদক, বরিশাল

প্রকাশ : ১২ এপ্রিল ২০২৪ ২১:২৮ পিএম

আপডেট : ১২ এপ্রিল ২০২৪ ২১:৪২ পিএম

প্রতীকী ফটো

প্রতীকী ফটো

চুরি হওয়ার ভয়ে রান্নাঘরে মশলার কৌটার মধ্যে রাখা ছিল গলার হার। তবে শেষ রক্ষা হয়নি। টাকা ও গলার হারসহ মূল্যবান মালামালের পাশাপাশি ফ্রিজের মাছ-মাংসও চুরি হয়েছে। খুলে নিয়ে যাওয়া হয়েছে বাথরুমের পানির কল, ঝর্ণা, কমোডের পাইপও।

দিনের বেলায় নগরীর একটি ফ্ল্যাটে চোর ঢুকে এসব মালামাল চুরি করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১২ এপ্রিল) বেলা ১১টার দিকে নগরীর ব্রাউন কম্পাউন্ড রোডের সাহেবের গোরস্থান সংলগ্ন আলম মঞ্জিলের চারতলার ফ্ল্যাটে। সেখানে ভাড়া থাকেন মেঘনা ব্যাংক কর্মকর্তা আবু তাহের। 

তিনি জানান, ঈদের ছুটি কাটাতে পটুয়াখালীর বাউফল উপজেলার গ্রামের বাড়িতে গিয়েছিলেন। শুক্রবার জুমার নামাজের আগে অপর ভাড়াটিয়া ফোন করে চুরির বিষয়টি জানিয়েছে। তিনি এসে দেখতে পান তালা ভেঙ্গে চোর প্রবেশ করেছে। ঘরে প্রবেশ করে দেখতে পান পানি থৈ থৈ করছে। 

ব্যাংক কর্মকর্তা আবু তাহের বলেন, চোর বাসায় ঢুকে রান্নাঘরে মশলার কৌটায় রাখা হারসহ দেড় ভরি স্বর্নালংকার, ২২ হাজার টাকা, বাথরুমের কল, ঝর্না, কমোডের পাইপসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে। 

আবু তাহেরের অভিযোগ, আট মাস আগে স্ত্রী ও সন্তানকে নিয়ে ওই ফ্ল্যাটে উঠেন। এই আট মাসের মধ্যে দুইবার চুরি হয়েছে। বাড়ির মালিকের গাফলতি আছে এমন অভিযোগ করে তিনি বলেন, সিসিটিভি ক্যামেরা থাকলেও যখন চুরি হয়েছে তখন নাকি তা বন্ধ ছিল। 

বাড়ির মালিক অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. শামসুল আলম বলেন, গত মাসে সিসিটিভি ক্যামেরা নষ্ট হয়েছে। এরপর আর ঠিক করা হয়নি। তার অভিযোগ ব্যাংক কর্মকর্তা এ ভবনে ভাড়াটিয়া হিসেবে আসার পরই দুইবার চুরি হয়েছে। এর আগে কখনো চুরির ঘটনা ঘটেনি। 

কোতয়ালী মডেল থানার ওসি আরিচুল হক বলেন, ঈদে বাড়ি যাওয়ার আগে টাকা ও স্বর্ণালঙ্কার নিরাপদে রেখে যাওয়া উচিত ছিল। তবুও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা