× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সড়ক দুর্ঘটনা

ঈদে বোনের বাড়িতে বেড়াতে গিয়ে ফিরলেন লাশ হয়ে

নড়াইল প্রতিবেদক

প্রকাশ : ১২ এপ্রিল ২০২৪ ১৬:২৮ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নড়াইল সদর উপজেলার ডৌয়তলায় ঈদের দিন রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। দুর্ঘটনায় ফরিদপুর থেকে বাইকে ঘুরতে আসা তিন বন্ধুর মধ্যে আলফাজ মাতুব্বর (২২) নামে একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আলফাজের বাইকে থাকা দুই বন্ধু মোস্তাক সর্দার ও মুস্তাকিনসহ আহত হয় আরেক পথচারী। হাসপাতালে আনার পর আহত তিনজনের মধ্যে তরিকুল শেখ (৪৫) নামের ওই পথচারীরও মৃত্যু হয়।

পুলিশ ও স্বজনরা জানায়, তরিকুল শেখ লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের বাসিন্দা। ঢাকাতে ড্রাইভারের চাকরি করতেন তরিকুল। ঈদ উপলক্ষ্যে কয়েক দিন আগে সদর উপজেলার মূলদাইড় গ্রামে ছোট বোন সাজেদা বেগমের বাড়িতে বেড়াতে এসেছিলেন তিনি। ঈদের দিন সন্ধ্যায় বোনের বাড়ির পাশে ডৌয়তলায় ঢাকা-নড়াইল মহাসড়কের পাশে চা খেতে আসেন। এ সময় মোটরসাইকেল দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

নিহত তরিকুলের ভাতিজা মাহমুদ শেখ বলেন, তার চাচা ছোট ফুফুর বাসায় বেড়াতে এসেছিলেন। সেখান থেকে চা খেতে বাইরে বের হন। পরে রাত ১১টার দিকে তারা জানতে পারেন, তাদের চাচা দুর্ঘটনায় মারা গেছেন। খবর পেয়ে হাসপাতালে এসে তারা মরদেহ শনাক্ত করে দাফনের জন্য গ্রামের বাড়ি নিয়ে যান। 

এ বিষয়ে নড়াইলের তুলারামপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শওকত হোসেন বলেন, ঈদের দিন সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়। আহত হয় আরও দুজন। তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা