× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নরসিংদীতে কাভার্ডভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

নরসিংদী প্রতিবেদক

প্রকাশ : ১১ এপ্রিল ২০২৪ ১৮:০১ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নরসিংদীর মাধবদীতে প্রিমিয়ার সিমেন্টবাহী কাভার্ডভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ মাইক্রোবাসের চার যাত্রী নিহত হয়েছে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে মাইক্রোবাসটির আরও ৯ যাত্রী। বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর টাটাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহিদুল ইসলাম সোহাগ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহতরা হলো, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার জালালপুর এলাকার আবু হুরায়রা (৯), মীম আক্তার (২০), মজিবুর মিয়া (২৫) ও হেলাল মিয়া (৩২)। তারা একে অপরের প্রতিবেশী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে একটি মাইক্রোবাসে (হাইএক্স) মোট ১৩ জন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে একসঙ্গে ঈদ করতে বাড়ি যাচ্ছিল। অন্যদিকে সিমেন্টবাহী একটি কাভার্ডভ্যান ঢাকার দিকে যাচ্ছিল। মাধবদীর টাটাপাড়া এলাকার এমএমকে ডাইংয়ের সামনে পৌঁছালে গাড়ি দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এক শিশুর মৃত্যু হয়। এ সময় স্থানীয় লোকজন আহত অবস্থায় ১২ জনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে নারীসহ আরও তিনজন মারা যায়।

খবর পেয়ে মাধবদী থানা-পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তারা দুমড়ে-মুচড়ে যাওয়া মাইক্রোবাস ও কাভার্ডভ্যানটি জব্দ করে হাইওয়ে পুলিশের হাতে তুলে দেয়। পরে নিহত শিশুর লাশও তাদের কাছে হস্তান্তর করে পুলিশ।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মাহমুদুল কবির বাসার বলেন, সড়ক দুর্ঘটনায় মোট ১২ জনকে আমাদের হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে তিনজনকে মৃত অবস্থায় এবং ৮ জনকে আহত অবস্থায় আনা হয়েছে। তবে তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজন। প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত অবস্থায় ৮ জনকেই ঢাকায় পাঠানো হয়েছে। একজনের অবস্থা গুরুতর নয়, তাকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার কে এম শহিদুল ইসলাম সোহাগ বলেন, মাধবদীর টাটাপড়া নামক এলাকায় প্রিমিয়ার সিমেন্টের কভার্ডভ্যান ও একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। কভার্ডভ্যান ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা