× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পররাষ্ট্রমন্ত্রীর উপহার পেয়ে হাসি ফুটল ওদের মুখে

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিবেদক

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪ ২২:৪২ পিএম

পররাষ্ট্রমন্ত্রীর উপহার পেয়ে  হাসি ফুটল ওদের মুখে

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদের পক্ষ থেকে তার নির্বাচনী এলাকা চট্টগ্রাম-৭ আসনের (রাঙ্গুনিয়া-বোয়ালখালী আংশিক) ৩ হাজারেরও বেশি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদের উপহার বিরতণ করা হয়েছে। গতকাল রবিবার পৃথক দুটি আয়োজনের মাধ্যমে এসব উপহার বিতরণ করা হয়।

এর মধ্যে হাছান মাহমুদের পারিবারিক দাবত্য প্রতিষ্ঠানÑএনএনকে ফাউন্ডেশনের উদ্যোগে দুটি পরিবারের হাতে ব্যাটারিচালিত দুটি বিকশা বিতরণ করা হয়। রবিবার (৭ এপ্রিল) দুপুরে রাঙ্গুনিয়া উপজেলার ইছাখালী সিএনজি গ্যাস ফিলিং স্টেশন প্রাঙ্গণে পররাষ্ট্রমন্ত্রীর পক্ষে তার সহধর্মিণী নূরান ফাতেমা এবং ছোটভাই এনএনকে ফাউন্ডেশনের চেয়ারম্যান এরশাদ মাহমুদ রিকশা দুটি বিতরণ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এমরুল করিম রাশেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুচ, আওয়ামী লীগ নেতা শৈবাল চক্রবর্তী প্রমুখ। 

এ ছাড়া রবিবার বিকালে মরিয়মনগর ইউনিয়নের পূর্ব সৈয়দবাড়ি এলাকায় রাঙ্গুনিয়ার ৩ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন পোশাক বিতরণ করা হয়েছে। পররাষ্ট্রমন্ত্রীর পক্ষে এসব উপহার বিতরণ করেন নুরুল হক জরিনা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান আবু জাফর। 

এ উপলক্ষে গতকাল আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনএনকে ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক খালেদ মাহমুদ। অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান মেহেবুব। বিশেষ অতিথি ছিলেন মরিয়মনগর ইউপি চেয়ারম্যান মুজিবুল হক হিরু, উপজেলা আওয়ামী লীগ সদস্য ইলিয়াস কাঞ্চন চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুচ, চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জালাল উদ্দীন জল, সাবেক সহসভাপতি পারভেজ হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন আহমেদ প্রমুখ। 

এর আগে পবিত্র রমজান উপলক্ষে নুরুল হক জরিনা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে দুই হাজার দুস্থ অসহায় দরিদ্র পরিবারের মাঝে ইফতার ও সেহরিসামগ্রী বিতরণ করা হয়। ধারাবাহিকভাবে প্রতিবছর এই কার্যক্রম অব্যাহত রেখেছে এই দাতব্য প্রতিষ্ঠান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা