× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাংবাদিক হাসনাত শাহীনকে প্রাণনাশের হুমকি, ডিআরইউর নিন্দা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪ ২১:২৬ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও সাংবাদিক আবুল হাসনাত মো. শাহীন। প্রবা ফটো

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও সাংবাদিক আবুল হাসনাত মো. শাহীন। প্রবা ফটো

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও সংবাদ সারাবেলার সিনিয়র রিপোর্টার আবুল হাসনাত মো. শাহীনসহ (হাসনাত শাহীন) তার পরিবারের সবাইকে প্রাণনাশের হুমকির ঘটনায় নিন্দা জানিয়েছে ডিআরইউ। হুমকির ঘটনায় তার পরিবার মেহেরপুর সদর থানাসহ প্রশাসনের বিভিন্ন মহলকে অবহিত করেছেন।

রবিবার (৭ এপ্রিল) এক বিবৃতিতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ এবং সাধারণ সম্পাদক মহি উদ্দিন এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান। 

আবুল হাসনাত মো. শাহীন বলেন, ‘গত ১ এপ্রিল রাত ১০টার দিকে মেহেরপুরের রাধাকান্তপুর গ্রামের বাড়ি থেকে আমার ছোটভাই আবুল হাসান মো. শাহরিয়ারকে ডেকে নিয়ে যায়। পরে পুলিশের সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে একদল সন্ত্রাসী। সন্ত্রাসীরা সবাই বর্তমান জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনের কর্মী। যে কারণে পুলিশের সামনে শাহরিয়ারের ওপর হামলা করার পরও তারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এমনকি ঘটনার দিন রাতে পুলিশের সঙ্গেই সন্ত্রাসীরা ঘুরে বেড়িয়েছে। এই হামলার পরে শাহরিয়ার কোন রকম প্রাণে বেঁচে গেলেও, সন্ত্রাসীরা এখন শাহরিয়ারসহ আমার পরিবারের সবাইকে নানাভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছে। সন্ত্রাসীরা বলছে, যাকে মেরেছি, সে মরেনি। এবার তাকে তো মারবোই, তার পরিবারের কোনো সদস্যকে যেখানেই দেখব, সেখানেই মেরে লাশ ফেলে রাখব।’

এদিকে ডিআরইউর বিবৃতিতে সংগঠনের নেতৃবৃন্দ আইনশৃঙ্খলা বাহিনীকে দ্রুত তদন্ত করে সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা