× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মুক্তিযোদ্ধা আফসার উদ্দিনকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিবেদক

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৪ ২২:২৪ পিএম

কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন মুক্তিযোদ্ধা সন্তান সংসদ। প্রবা ফটো

কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন মুক্তিযোদ্ধা সন্তান সংসদ। প্রবা ফটো

সাব সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মেজর আফসার উদ্দিনকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ। সংগঠনটির ভালুকা শাখার আয়োজনে বৃহস্পতিবার (৪ এপ্রিল) উপজেলা পরিষদের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। পরে অভিযুক্তের বিচার চেয়ে প্রধানমন্ত্রীর দপ্তর, মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়, জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করে সংগঠনটি

জানা যায়, ময়মনসিংহের ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের চেয়ারম্যান জেসমিন নাহার রানী সম্প্রতি পানিভান্ডা গ্রামে এক অনুষ্ঠানে আফসার উদ্দিনকে নিয়ে নানা মন্তব্য করেন। যার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এতে ক্ষুব্ধ হয়ে কর্মসূচি ঘোষণা করে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ। 

মানববন্ধনে অংশ নিয়ে মেজর আফসার উদ্দিনের কন্যা রহিমা আফরোজ শেফালী বলেন, বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের আকুল আবেদন, বিতর্কিত জেসমিন নাহার রানীকে চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি প্রদান করে ডিজিটাল নিরাপত্তা আইন ও মানহানি মামলার বিচারের মুখোমুখি করুন। এ সময় তিনি রানীর শাস্তি দাবি করেন। এ সময় আরও বক্তব্য দেনÑ মো. মনিরুজ্জামান মনির, মো. জহির রায়হান, মোছা. লিলিমা আক্তার মিলি, মো. বদরুল হাসান, মো. মনোয়ার হোসেন রবিন, মো. অলিউল্লাহ পাঠান।

উপজেলা নির্বাহী অফিসার আলী নূর খান প্রতিদিনের বাংলাদেশকে বলেন, স্মারকলিপি পেয়েছি। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানাব। প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা